বগুড়ায় দিনব্যাপী ‘আসুস নর্থ চ্যাম্প’

বিশ্বখ্যাত আসুস ব্র্যান্ডের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের আয়োজনে ‘মোমো ইন হোটেল অ্যান্ড রিসোর্ট’, বগুড়ায় অনুষ্ঠিত হয়ে গেল ‘আসুস নর্থ চ্যাম্প’।

২০ অক্টোবর, দিনব্যাপী এই এই ক্যাম্পে অংশগ্রহণ করেন আসুসের উত্তরবঙ্গের পার্টনারগণ। দিনব্যাপী এই আয়োজনে ছিল প্রোডাক্ট ট্রেনিং সেশন, বেসিক সেলস ট্রেনিং, গেমিং প্রতিযোগিতা, সুইমিং রিফ্রেশমেন্ট, ট্রেজার হান্ট কনটেস্ট সহ মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে আসুস বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত সিস্টেম ডিভিশন এর কান্ট্রি প্রোডাক্ট ম্যানেজার মো. আল ফুয়াদ, আশাবাদ ব্যক্ত করেন, ‘বাংলাদেশে আসুসের আঞ্চলিক পার্টনার সম্মেলন আমাদের পার্টনারদের আসুস নোটবুক ব্যবসায় আরো উদ্বুদ্ধ করবে।’

‘আসুস নর্থ চ্যাম্প’ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ডের জিএম সমীর কুমার দাশ ও কামরুজ্জামান। এছাড়াও ছিলেন গ্লোবাল ব্র্যান্ডের এজিএম শফিকুল আলম সোহান, ব্র্যান্ড ম্যানেজার সেলিম আহমেদ বাদলসহ আসুস এবং গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপক কমিটির সদস্যরা।

asus1

অনুষ্ঠানের মূল উদ্দেশ্য ছিল উত্তরবঙ্গের পার্টনারদের একত্রিত করা আর আসুসের প্রচলিত, নতুন মডেলের নোটবুক এর সঙ্গে পরিচয় করিয়ে দেয়া। অনুষ্ঠান শেষে উত্তরবঙ্গের আসুস নোটবুক পার্টনারদের সার্টিফিকেট ও পুরস্কার বিতরণ করা হয়।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.