‘বইঘর’ অ্যাপস’র মাধ্যমে কুইজ ক্যাম্পেইন রবি’র

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে সম্প্রতি ‘বইঘর’ অ্যাপ’র মাধ্যমে বিশেষ কুইজ ক্যাম্পেইন চালু করছে দেশের শীর্ষ ডিজিটাল কোম্পানি রবি। রবি’র গ্রাহকরা বইঘর অ্যাপটি (//goo.gl/fkwac9) ডাউনলোড করে সাবস্ক্রাইব করার মাধ্যমে মাসব্যাপী এই কুইজ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

সেবাটি গ্রহণ করে প্রতিদিন বিনামূল্যে দুটি করে বই ডাউনলোড করতে পারবেন গ্রাহকরা। দৈনিক সাবসস্ক্রিবশন ফি (সম্পুরক শুল্ক, ভ্যাট ও সারচার্জসহ) ১ টাকা ২২ পয়সা এবং সপ্তাহে ৮ টাকা ৫২ পয়সা।

প্রত্যেকটি সঠিক উত্তরের জন্য প্রতিযোগীরা দুই পয়েন্ট করে পাবেন। ভুল উত্তরের জন্য কোন পয়েন্ট কাটা যাবে না। পাঁচ হাজার বেঞ্চমার্ক পয়েন্টে পৌঁছানো প্রথম ব্যক্তি প্রথম মেগা উইনার হিসেবে নির্বাচিত হবেন। পুরস্কার হিসেবে তিনি পাবেন স্যামসাং গ্যালাক্সি ট্যাব-ই। একইভাবে একই পয়েন্ট অর্জনকারী দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বিজয়ীরা প্রত্যেকে পাবেন একটি করে স্যামসাং গ্যালাক্সি ট্যাব থ্রি।
স্টাইলিশ ডিজাইনের দিকে নজর না দিয়ে মানের দিকে লক্ষ্য রেখে সাজানো বাংলা ই-বুকের বৃহত্তম লাইব্রেরি ‘বইঘর’ থেকে গ্রাহকরা স্বাচ্ছ্যন্দে বই পড়ার সুযোগ পাবেন। স্মার্ট অ্যান্ড্রোয়েড ডিভাইস- স্মাটফোন, ট্যাব অথবা নোটে’র মাধ্যমে তাদের পছন্দ মতো বই পড়ার সুযোগ পাবেন রবি গ্রাহকরা।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.