ফ্লোরা পিসি’র ডেস্কটপ কম্পিউটার

বাংলাদেশের ডেস্কটপ কম্পিউটার ব্র্যান্ড ‘ফ্লোরা পিসি’ বাজারে এনেছে ৭টি নতুন মডেলের ডেস্কটপ কম্পিউটার।

ভোক্তাদের প্রয়োজনের কথা মাথায় রেখে ষষ্ঠ ও চতুর্থ প্রজন্মের প্রসেসর দিয়ে সাজানো হয়েছে নতুন মডেলগুলো। সাশ্রয়ী মূল্যে মাত্র ২১,৯০০ টাকায় ফ্লোরা পিসি দিচ্ছে ডেস্কটপ কম্পিউটার।

দেশের অন্যতম শীর্ষ প্রযুক্তি পণ্যের প্রতিষ্ঠান ফ্লোরা লিমিটেড তাদের নিজস্ব ‘ফ্লোরা পিসি’ ব্র্যান্ডের ৫টি নতুন মডেলের হাই এন্ড গেমিং পিসিও বাজারে এনেছে। প্রতিটি কম্পিউটারেই রয়েছে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা।

এছাড়াও পাওয়া যাচ্ছে ক্লাউড সুবিধা যুক্ত বুকপকেটে বহনযোগ্য ইন্টেলের পোর্টেবল পিসি ‘কম্পিউট স্টিক’। পিসিটি দৈর্ঘ্যে ও প্রস্থে ৪ ইঞ্চি বাই ১.৫ ইঞ্চি এবং ০.৫ ইঞ্চি পুরু। ৩২ জিবি ধারণ ক্ষমতার দুইটি ভিন্ন মডেলের ইন্টেল কম্পিউট স্টিক পোর্টেবল পিসিটি দেখতে অনেকটা পেন ড্রাইভের মতো।

ইন্টেলের বহনযোগ্য আরো একটি চমৎকার ডেস্কটপ পিসির ক্ষেত্রে রয়েছে ‘ইন্টেল এনইউসি’ (নেক্সট ইউনিট অব কম্পিউটিং)। মাত্র ৪ বর্গ ইঞ্চি আকারের এই কম্পিউটারটি মনিটর ও টিভির সঙ্গে ব্যবহার করা যাবে। ষষ্ঠ প্রজন্মের কোর আই-থ্রি প্রসেসরে এই পিসি পাওয়া যাচ্ছে। ডিভাইসটিতে আরো রয়েছে ওয়াই-ফাই, ইন্টেল ওয়াইডাই, ২টি করে ইউএসবি পোর্ট, মিনি এইচডিএমআই, ল্যানপোর্ট, এইচডি অডিও এবং লক সুবিধা।

দেশব্যাপী ফ্লোরা লিমিটেডের সকল শাখায় পাওয়া যাচ্ছে। আরো জানতে ভিজিট: www.floralimited.com।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.