ফ্রিল্যান্সার কমিউনিটি মিটআপ আগামী ২১ এপ্রিল

রাজধানীর মিরপুর ১১তে অবস্থিত দেশের শীর্ষস্থানীয় কোওয়ার্কিং প্রতিষ্ঠান হাবঢাকা নতুন ফ্রিল্যান্সারদের জন্য আয়োজন করতে যাচ্ছে ‘রাইজিং টু দ্য টপ’ শীর্ষক ফ্রিল্যান্সার কমিউনিটি মিটআপ। আগামী ২১ এপ্রিল বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত এই আয়োজন অনুষ্ঠিত হবে।

হাবঢাকা কোওয়ার্কিং এর এই আয়োজনটির মূল উদ্দেশ্য হচ্ছে, শীর্ষস্থানীয় ফ্রিল্যান্সারদের সঙ্গে উদ্যোমী ফ্রিল্যান্সারদের একটি সংযোগ স্থাপন। অনুষ্ঠানটি সেসব ফ্রিল্যান্সারদের জন্য যারা নিজেদের কাজের পরিমাণ এবং গুণগত মান উন্নত করার উপায় খুঁজছেন। অনুষ্ঠানটিতে সমন্বয়ক হিসেবে থাকবেন আপওয়ার্কের শীর্ষস্থানীয় ফ্রিল্যান্সার, আন্তর্জাতিক এইচআর এক্সপার্ট এবং অর্ডারবক্সের সহ-প্রতিষ্ঠাতা ম্যারিলিন আহমেদ।

বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সোহেল আহমেদ, এসইও এক্সপার্ট এবং আপওয়ার্কের শীর্ষস্থানীয় ফ্রিল্যান্সার; শাহরিয়ার কবির, একজন উদ্যোক্তা এবং আপওয়ার্কের শীর্ষস্থানীয় ফ্রিল্যান্সার; অজন্তা রেজওয়ানা, আপওয়ার্কের লেখক, সম্পাদক, অনুবাদক এবং মারুফ হাসান বুলবুল, ফুল স্ট্যাক রুবি এবং রেইলস ডেভেলপার।

ফ্রিল্যান্সারদের এই মিলন মেলায় তাদের কাজের ক্ষেত্রে খুব প্রচলিত কিছু বিষয়, সমস্যা ও তার সমাধান সম্পর্কে আলোচনা করা হবে। যেমন: কত টাকা পেমেন্ট নেয়া উচিত, কোথায় গেলে সবচেয়ে ভালো ক্লায়েন্ট পাওয়া যাবে, একটি চুক্তি শেষ করতে কি কি বাধার সম্মুখীন হতে হবে, প্রতিবার একই নিয়মে কাজ করা উচিত নাকি নিজের কাজের মাপকাঠি প্রয়োজনমতো বদলে নেওয়া উচিত। এছাড়াও অনুষ্ঠানে অভিজ্ঞ ফ্রিল্যান্সাররা তাদের অভিজ্ঞতা শেয়ার করবেন যেন ফ্রিল্যান্সিং জগতে যারা নিজেরদের সফল দেখতে চান তাদের আগামীর পথটা কিছুটা হলেও সুগম হয় ।

ইভেন্টটিতে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন লিংক: www.hubdhaka.com/rising-to-the-top.html। আসন সংখ্যা ৩০টি।

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.