ফ্রিল্যান্সারদের জন্য ওয়ালটনের বিশেষ সুবিধা

এখন থেকে ওয়ালটন কম্পিউটার পণ্য কেনায় বিশেষ সুবিধা পাবেন দেশের ফ্রিলান্সারগণ। যার মধ্যে রয়েছে নগদ মূল্যছাড়, সহজ শর্তে কিস্তি সুবিধা এবং প্রযুক্তিগত সেবা। এজন্য বাংলাদেশ ফ্রিলান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (বিএফডিএস) এবং ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মধ্যে চুক্তি হয়েছে।

গত ৫ সেপ্টেম্বর বাংলাদেশে ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট (বিডা) এর সভাকক্ষে ওই চুক্তি স্বাক্ষরিত হয়। ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং কম্পিউটার পণ্যের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইঞ্জিনিয়ার লিয়াকত আলী এবং বিএফডিএস এর সভাপতি ডঃ তানজিবা রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে দেশের যে কোনো ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ, ডেক্সটপ, মনিটরসহ সব এক্সেসরিজ নগদ মূল্যে ক্রয়ের ক্ষেত্রে বিএফডিএস-এর সদস্যরা ১০ শতাংশ মূল্যছাড় পাবেন। পাশাপাশি, ফ্রিল্যান্সারাদের জন্য ওয়ালটনের ওই পণ্যগুলো ৩, ৬ এবং ১২ মাসের ইএমআই (ইক্যুয়াল মান্থলি ইনস্টলমেন্ট) সুবিধায় কেনার সুযোগ থাকছে।
ওয়ালটন সূত্রে জানা গেছে, বর্তমানে বাজারে রয়েছে প্রিলুড, প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা এবং ওয়্যাক্সজ্যাম্বো সিরিজের বিভিন্ন মডেলের ল্যাপটপ, ডেক্সটপ, মনিটর, র‌্যাম, এসএসডি কার্ড, মেমোরি কার্ড, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ইয়ারফোন এবং ওয়াইফাই রাউটার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব রাশেদুল ইসলাম, বিএফডিএস এর সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, কেন্দ্রীয় ব্যাংকসহ বিভিন্ন সরকারি এবং বেসরকারি ব্যাংক ও সরকারি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উল্লেখ্য, সব মডেলের ওয়ালটন ল্যাপটপে থাকছে সর্বোচ্চ ২ বছরের এবং ডেস্কটপ পিসিতে সর্বোচ্চ ৩ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

-সিনিউজভয়েস/ডেক্স/০৮সেপ্টেম্বর/১৯

Please Share This Post.