ফ্রন্ট লাইন জালিয়াতি রোধে মাস্টারকার্ডের সেমিনার

মাস্টারকার্ড সম্প্রতি ঢাকার একটি হোটেলে মাস্টারকার্ড এক্সর্পাট মনিটরিং সিস্টেম (ইএমএস) এবং কাস্টমার ফ্রড রুল ম্যানেজার (এফআরএম) ওয়ার্কশপ এর আয়োজন করে।

বাংলাদেশে ইস্যুকৃত মাস্টারকার্ড এর কার্ড সমূহের ফ্রন্ট লাইন জালিয়াতি রোধ করতে এই সমাধানটি কাজে আসবে।

ওয়ার্কশপটির উদ্বোধন করেন মাস্টারকার্ড বাংলাদেশের ভাইস প্রসেডিন্টে গীতাঙ্ক ডি. দত্ত এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রেম জোশি, ভাইস প্রেসিডেন্ট-এক্সপার্ট সেলস, সাউথ এশিয়া, পারিকসিত জাওয়া, ভাইস প্রেসিডেন্ট, এন্টারপ্রাইজ সিকিউরিটি সলিউশ্যনস, সাক্সি আগারওয়াল, কনসালটেন্ট, সিস্টেম অ্যানালিস্ট, অপারেশন্স অ্যান্ড টেকনোলজি, মাস্টারকার্ড।

মাস্টারকার্ড সম্পর্কে : মাস্টারকার্ড (এনওয়াইএসই), এমএ) www.mastercard.com হচ্ছে একটি প্রযুক্তিভিত্তিক লেনদেন সেবা প্রদানকারী বৈশ্বিক প্রতিষ্ঠান। ইলেকট্রনিক প্রক্রিয়ায় লেনদেনের ক্ষেত্রে বিশ্বের সবচেয়ে দ্রুত গতিসম্পন্ন নেটওয়ার্ক হলো মাস্টারকার্ডের; যেটি ২১০টিরও বেশি দেশ ও অঞ্চলে ভোক্তা বা গ্রাহক, আর্থিক প্রতিষ্ঠান, ব্যবসায়ী, সরকার ও ব্যবসায়ীদের সেবা দিয়ে থাকে। মাস্টারকার্ডের পণ্য ও সলিউশনগুলো বিশ্বজুড়ে সব মানুষের জন্য দৈনন্দিন কেনাকাটা, ভ্রমণ-পর্যটন, ব্যবসা-বাণিজ্য পরিচালনা ও অর্থায়ন ব্যবস্থাপনা প্রভৃতি কর্মকান্ডকে অধিকতর সহজ, নিরাপদ ও কার্যকর করে তুলেছে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.