ফ্যাশনের খবর নিয়ে আসছে হেবিরো ডটকম

ঢাকার একটি অভিজাত রেস্টুরেন্টে গত ১০ অক্টোবর সোমবার অনুষ্ঠিত হলো হেবিরো ডটকম  নামের একটি ওয়েব পোর্টালের আগাম ঘোষণা। বাংলা ভাষায় দুই বাংলার ফ্যাশন ও লাইফস্টাইলের নিউজ নিয়ে অনলাইনে আত্মপ্রকাশ করতে যাচ্ছে হেবিরো ডটকম। অনলাইন পোর্টালটি ইনভাডেয়াস প্রাইভেট লিমিটেড (Innovadeus Pvt. Ltd.) এর একটি প্রতিষ্ঠান হিসেবে শীঘ্রই প্রকাশ হতে যাচ্ছে। হেবিরো ডটকম সব সময় চলমান ফ্যাশন, লাইফস্টাইল, ট্যুরিজম, রেস্টুরেন্ট রিভিউ, ইভেন্টের খবর, হোটেল প্রমোশনসহ নানা ধরনের নিউজ প্রকাশ করবে। তবে পোর্টালটিতে কোনো রাজনৈতিক খবর প্রকাশ করা হবে না।

আগাম ঘোষণার এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত ছিল ওয়ালিজ এসোসিয়েটসের প্রতিষ্ঠাবার্ষিকী আর এটির তত্ত্বাবধায়নে ছিল সীমুড ইভেন্টস (CMUD Events). ওয়ালিজ এসোসিয়েটস মূলত মডেল গ্রুমিং স্কুলের কার্যক্রমের সঙ্গে জড়িত। এছাড়া ফ্যাশন ইন্ডাস্ট্রি ও মিডিয়াতে নতুন মুখ উপহার দিয়ে আসছে ২০১০ সাল থেকে ডিজাইনার ওয়ালির তত্ত্বাবধায়নে। সীমুড ইভেন্টস সাফল্যের সঙ্গে পরিচালনা করে আসছে সব রকমের ইভেন্ট। এই ইভেন্ট কোম্পানির মূল বৈশিষ্ট্য ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মডেল ও অভিনেত্রী সারাহ আলী। কয়েকটি ফ্যাশন কিউয়ের উপস্থাপনায় বর্ণিল সন্ধ্যায় উপস্থিত ছিলেন দেশের নামকরা মডেলরা। মডেল ও কোরিওগ্রাফার রুমার সঙ্গে মঞ্চে ক্যাটওয়াক করেন মডেল নিবির নাহিদ, আঁখি আফরোজ, ইন্দ্রাণী দাসসহ আরো অনেকে। ওয়েব পোর্টালটি ভিজিট করতে ক্লিক করুন: www.hebiro.com 

-সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.