ফোরজি হ্যান্ডসেটের বিপুল সমাহার আনল রবিশপ

প্রথম মোবাইল ফোন অপারেটর হিসেবে দেশের ৬৪টি জেলায় ৪.৫জি সেবা নিয়ে আসার পর বাজারে ফোরজি স্মার্টফোনের ঘাটতি মেটানোর দিকে নজর দিয়েছে রবি। তাই গ্রাহকদের জন্য ফোরজি স্মার্ট ফোনের এক বিপুল সমাহার আনল রবি’র ইকমার্স আউটলেট শপডট রবিডটকম ডটবিডি।

ওবিশপেএ গ্রাহকরা পাবেন স্যামসাং গ্যালাক্সি জে টু প্রাইম, স্যামসাং গ্যালাক্সি জে টু প্রো, স্যামসাং গ্যালাক্সি জেটু নেক্সট, স্যামসাং গ্যালাক্সি জে সেভেন (২০১৬), স্যামসাং গ্যালাক্সি এ ফাইভ (২০১৬), স্যামসাং গ্যালাক্সি এ সেভেন (২০১৭), স্যামসাং গ্যালাক্সি জে সেভেন প্রাইম (৩২ জিবি), স্যামসাং গ্যালাক্সি জে সেভেন ম্যাক্স, স্যামসাং গ্যালাক্সি জে সেভেন প্রো, হুয়াওয়ে নোভা টু আই, হুয়াওয়ে জি আর ফাইভ ২০১৭ প্রিমিয়াম, হুয়াওয়ে জি আর ফাইভ (২০১৭), নোকিয়া এইট, নোকিয়া ফাইভ, নোকিয়া টু, ওয়ান প্লাস ফাইভ টি ১২৮ জিবি, ওয়ান প্লাস ফাইভ টি ৬৪ জিবি ও ব্ল্যাকবেরি কীওয়ান।

আকর্ষণীয় ফিচারের এ স্মার্টফোনগুলো শূণ্য শতাংশ ইএমআইতে পাওয়া যাচ্ছে। এছাড়া গ্রাহকরা এ সাইট থেকে যে কোন স্মার্টফোন কিনলে ফ্রি ডেলিভারি, আকর্ষণীয় উপহার এবং ৪জিবি ৪.৫জি ডেটা প্যাক উপভোগ করতে পারবেন। অফার সম্পর্কে বিস্তারিত জানতে https://shop.robi.com.bd/4g-handsets-hub সাইটটি ভিজিট করতে পারেন।

রবি’র ৪.৫জি সেবা উপভোগ করতে গ্রাহকদের ফোরজি সিম ও ফোরজি হ্যান্ডসেটের প্রয়োজন হবে। এ দু’টি বিষয় নিশ্চিত হওয়ার পর ফোরজি হ্যান্ডসেটের সেটিংসয়ে গিয়ে ফোরজি সার্ভিস অন করতে হবে গ্রাহকদের। গ্রাহকের সিম ও হ্যান্ডসেটটি রবি’র ৪.৫জি সেবা গ্রহণের উপযোগী কিনা তা জানতে *১২৩*৪৪# কোডটি ডায়াল করতে হবে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.