ফেসবুকে কমেন্ট করলেই মিলছে একুশের প্রোফাইল পিকচার!

মহান ২১শে ফেব্রুয়ারি উদযাপনে ফেসবুকে নিজের প্রোফাইল ছবিটি একুশে ফেব্রুয়ারির রঙে রাঙাতে পারেন খুব সহজেই। ফেসবুকে কমেন্ট করলেই পেয়ে যাবেন একুশের প্রোফাইল পিকচার!

ফেসবুক ব্যবহারকারীদের এমন অভিনব সেবা দিচ্ছেন ফিফো টেক-এর ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী তৌহিদ হোসেন। তাঁর অন্যতম পরিচয় হচ্ছে, তিনি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউসসোর্সিং (বাক্য)-এর সাধারণ সম্পাদক।

তৌহিদ হোসেন তার ফেসবুক অ্যাকাউন্টে ২০ ডিসেম্বর একটি স্ট্যাটাস দিয়েছেন এই সুবিধা প্রদানে। ওই স্ট্যাটাসের কমেন্টে আপনার ছবি এবং বাংলায় নাম লিখলেই মিলবে একুশের রঙে রাঙানো প্রোফাইল ছবি। আপনার প্রোফাইল পিকচারটি দেখা যাবে বাংলা বর্ণমালা ও শহীদ মিনারের লোগো এবং বাংলায় আপনার নাম সহ আমার ভাষা বাংলা স্লোগানে।

অনেক ফেসবুক ব্যবহারকারী তৌহিদ হোসেনের স্ট্যাটাসটিতে কমেন্টে ছবি এবং বাংলায় নাম লিখে প্রোফাইল ছবিটি একুশের রঙে রাঙিয়েছেন।

ইতি মধ্যে প্রায় ৪ হাজার ৫শত লোকের প্রোফাইল ছবি তৈরী করে দিয়ে সাড়া জাগিয়েছেন। তার অফিসে ২৪ ঘন্টার জন্য ৩০ জন লোক কাজ করছে, প্রতি শিফটে ১০ জনের একটা টিম রয়েছে যারা কিনা ২১শের প্রোফাইল ফ্রি তৈরী করে দিয়ে যাচ্ছে। আগামীকাল সারা দিন এই সেবা চলবে বলেও জানান তৌহিদ হোসেন। তিনি আসা করছেন এ সংখ্যা ১০ হাজার ছাড়িয়ে যাবে।

এমন প্রোফাইল ছবি খোদ ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার সহ দেশের সকল মহলের ফেসবুক প্রোফাইল শোভা পাচ্ছে।

-সিনিউজভয়েস//২০এফ/১৯

Please Share This Post.