ফুল ভিশন ডিসপ্লের ফোরজি স্মার্টফোন ‘সিম্ফনি পি১১’


দেশের বাজারে সিম্ফনি পি সিরিজের স্মার্টফোনগুলো ইতমধ্যেই অনেক জনপ্রিয়। পি সিরিজের অসাধারণ জনপ্রিয়তা ধরে রাখার জন্য এবং একই সাথে সীমিত আয়ের মানুষও যাতে ফুল ভিশন ডিসপ্লে উপভোগ করতে পারেন, সেই লক্ষ্যেই দেশের বাজারে নতুন একটি ফুল ভিশন ডিসপ্লের স্মার্টফোন নিয়ে এলো সিম্ফনি মোবাইল।

পি১১ নামের এই স্মার্টফোনটিতে আছে ৫.৭ ইঞ্চি ২.৫ ডি এইচডি প্লাস ডিসপ্লে। অপারেটিং সিস্টেমে আছেঅ্যান্ড্রয়েড ন্যুগাট ৭.০। ৬৪ বিট কোয়াডকোর প্রসেসর এ চলবে এই স্মার্টফোনটি যার পিপিআই ২৮২।

এছাড়াও এই স্মার্টফোনটির গ্লাস প্রটেকশন হিসেবে আছে এন ই জি (নিপ্পন ইলেকট্রিক গ্লাস) যা একই সাথে স্ক্র্যাচ পড়া থেকেও রক্ষা করবে। এছাড়াও সিম্ফনির ৩৬০ ওএস ইন্টারফেসের কারণে পাওয়া যাবে অ্যাপ ফ্রিজার এর মত দারুন সব ফিচার এবং চমৎকার গ্রাফিক্স।

৩জিবি র‍্যাম দিবে অবাধে গেম খেলা, মুভি দেখা এবং মাল্টিটাস্কিং এর সুবিধা। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ দিবে অনেক বেশি গেমস, গান, মুভি এবং ছবি রাখার সুবিধা।

১৩ মেগাপিক্সেল এর ব্যাক ক্যামেরায় ব্যাবহার করা হয়েছে অত্যাধুনিক ক্যামেরা সেন্সর যা আপনাকে দিবে চমৎকার হাই রেজ্যুলেশন এর ছবি। পাওয়ারফুল ৮ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা তো আছেই সুন্দর সেলফি তোলার জন্য। বোকেহ মোড থাকায় ছবিতে পাওয়া যাবে অসাধারণ বোকেহ ইফেক্ট, এছাড়া স্লো মোশন, টাইম ল্যাপস, প্রোফেসনাল মোড এবং ওয়াটার মার্ক ইত্যাদি ফাঙ্কশন তো থাকছেই। সুন্দর ও প্রাণবন্ত ছবি তোলার জন্য দুই সাইডের ক্যামেরাতেই আছে ফ্ল্যাশ সুবিধা।

সর্বাধিক নিরাপত্তা দিতে স্মার্টফোনটিতে দেয়া হয়েছে সুপার ফাস্ট ফিঙ্গার প্রিন্ট সুবিধা যা দিয়ে আনলক করা যাবে মাত্র ০.১ সেকেন্ডে। এছাড়া ফিঙ্গার প্রিন্ট বাটন দিয়ে তুলে ফেলা যাবে ফাস্ট ছবি।

৪০০০ এম এ এইচ এর বিগ ব্যাটারি ফোনটিকে দিবে লম্বা সময় ধরে স্মার্টফোন ব্যাবহার করার সুবিধা যা অন্যকোন প্রিমিয়াম স্মার্টফোনে অসম্ভব। এর বিগ ব্যাটারির জন্য পাওয়া যাবে ২০০ ঘণ্টা পর্যন্ত স্ট্যান্ডবাই থাকার সুবিধা। এছাড়া পাওয়া যাবে ১২ ঘণ্টা পর্যন্ত টকটাইম।

সারাদেশে সিম্ফনির সকল আউটলেট এ এই অসাধারণ স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১৩ হাজার ৯৯০ টাকায় এবং সাথে আছে একটি সুদৃশ্য মোবাইল পাউচ একদম ফ্রি।

সিনিউজভয়েস//ডেস্ক/