প্রি বুকিং চলছে ভিভো এস১ সিরিজের প্রথম ফোনের

বাজারে ভিভো নিয়ে এল এস১ নামে নতুন স্মার্টফোন । আজ রোববার থেকে গ্রাহকরা এস১ স্মার্টফোনটির জন্যে প্রি বুকিং দিতে পারবেন। এ সুযোগ চলবে আগামী ১ আগস্ট পর্যন্ত। আর বাংলাদেশের বাজারে স্মার্টফোনটি পাওয়া যাবে ২ আগস্ট থেকে।

এস১ সিরিজের প্রথম এই ফোনটিতে রয়েছে ইন-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি। এছাড়াও রয়েছে- কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন ৩২ ম্যাগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৪৫০০ ম্যাগাহার্ডজ ক্ষমতা সম্পন্ন ব্যাটারি ও কৃত্রিম বুদ্ধিমত্তার তিনটি রিয়ার ক্যামেরা।

স্মার্টফোনটি পাওয়া যাবে ডায়মন্ড ব্লাক ও স্কাইলাইন ব্লু রঙে। বাংলাদেশী গ্রাহকরা স্মার্টফোনটি কিনতে পারবেন ২৮, ৯৯০ টাকায়।

৬ জিবি র‌্যাম ছাড়াও, ফোনটিতে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে যা মাইক্রো এসডি  কার্ডের মাধ্যমে ২৫৬জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। এস১ এর ডিসপ্লেটি ৬.৩৯ ইঞ্চি, যাকে ভিভো বলছে, ‘ফুল এইচডি ডিসপ্লে। কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন রিয়ার ক্যামেরাগুলোর ক্ষমতা যথাক্রমে ১৬, ৮ ও ২ ম্যাগাপিক্সেল এবং ক্যামেরার রেজ্যুল্যোশন ১০৮০ x ২৩৪০ ম্যাগাপিক্সেল।

এছাড়াও গ্রাহকরা ফোনটিতে পাবেন, এন্ড্রয়েড ফানটাচের ওএস ৯.০ অক্টাকোর প্রসেসর। ইউএসবি ওটিজির সঙ্গে হ্যান্ডসেটটিতে রয়েছে ৪জি ভোল্ট; যাতে গ্রাহকরা সহজে ও দ্রুত ওয়াইফাই, এফএম,ব্লুটুথ ভি ৫.০, জিপিএস, এ-জিপিএস, মাইক্রো ইউএসবির সাথে সংযোজিত হতে পারবেন।

নতুন এই ফোনটি বাজারে ছাড়ার আগে, ভিভোর ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, আমরা সবসময়ই মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নতুন উদ্ভাবনী প্রযুক্তি সম্পন্ন স্মার্টফোন উপহার দিতে চেষ্টা করি।

-সিনিউজভয়েস/জিডিটি/২৮জুলাই/১৯

Please Share This Post.