ফুড ডেলিভারি সেবা চালু করলো সহজ 

বাংলাদেশে ‘সুপার অ্যাপ’ হবার লক্ষ্য নিয়ে রাইড শেয়ারিং অ্যাপ সহজ গতকাল এক সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে চালু করলো ফুড ডেলিভারি সেবা। দুই মাস আগে এর পরীক্ষামূলক সংস্করণ চালু হয়েছিলো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহজ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্রিকেটার তাসকিন আহমেদ ও সহজের ফাউন্ডার ও ম্যানেজিং ডিরেক্টর মালিহা কাদির।

রেস্টুরেন্ট এবং ডেলিভারির মানের উপর ভিত্তি করে সহজ ফুড ডেলিভারি পার্থক্য গড়ে তুলেছে। ইতিমধ্যেই ঢাকা শহর জুড়ে ১০০০ এর ও বেশি রেস্টুরেন্টকে সহযোগী করা হয়েছে এবং আশা করা যাচ্ছে মে ২০১৯ এর মধ্যে এই সংখ্যা ২,০০০-এ পৌঁছাবে। মানসম্মত ডেলিভারি নিশ্চিত করতে ১,০০০ এর ও বেশি ডেলিভারি প্রদানকারীকে প্রশিক্ষণ দেওয়া হয়েছে এবং যথাযথ পোশাক এবং বিশেষ থার্মাল ডেলিভারি ব্যাগ সহ প্রস্তুত করা হয়েছে। বর্তমানে পুরো ঢাকা মেট্রোপলিটন শহরে সেবা প্রদান করা হচ্ছে এবং এপ্রিল ২০১৯ এ চট্টগ্রামে এই সেবা চালু করা হবে। ৪০ মিনিটে ডেলিভারি করা হবে বলে অঙ্গীকার করছে সহজ।

মালিহা কাদির বলেন, আমরা বাংলাদেশের জন্য একটি সুপার অ্যাপ তৈরি করছি; এমন একটি অ্যাপ যা দৈনিক সব প্রয়োজনের সমাধান করতে পারবে। আমাদের সার্বিক কৌশলের আরো একটি গুরুত্বপূর্ণ দিক হচেছ খাবার ডেলিভারি এবং এই সেবা নিয়ে আসতে পেরে আমরা বেশ আনন্দিত। রেস্টুরেন্টগুলোর সাথে আমরা নিবিড়ভাবে কাজ করে যাচ্ছি যেন গ্রাহকরা সর্বোত্তম সেবা পায়। আমাদের প্রশিক্ষণপ্রাপ্ত ডেলিভারি প্রদানকারীরা মানসম্মত গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করবে।

তাসকিন আহমেদ বলেন, বাংলাদেশের আপামর জনতার জীবন সহজ করার প্রতিজ্ঞাবদ্ধতায় গত ৪ বছর ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সহজ। তারা বেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে এবং সহজ ফুডসের এ আনুষ্ঠানিক উদ্বোধন তারই পরিচায়ক। এমন একটি চমৎকার প্ল্যাটফর্মের সাথে যুক্ত থাকতে পেরে আমি গর্বিত।

অ্যাপটি অ্যান্ড্রয়েড প্লে স্টোর এবং আইওএস অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে।

-সিনিউজভয়েস/জিডিটি/১১এম/১৯

Please Share This Post.