ফুডিজ সেহেরি নাইটসে বাংলালিংক গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ঢাকা ফুডিজ-এর আয়োজিত সেহরি নাইটস-এর টেলিকম পার্টনার হিসেবে অংশ নিয়েছে। সেহরি নাইটটি ২০১৭ সালের ১৫ ও ১৬ জুনে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা, হল-০৪ (নবরাত্রি)-তে আয়োজন করা হয়েছে, যেটি রাত ১০টা থেকে শুরু হয়ে সেহরি পর্যন্ত চলবে।

বাংলালিংক গ্রাহকরা বিনা মূল্যে প্রবেশের সুযোগ সহ খাবারের ওপর পাবে ১০% মূল্য ছাড় । বিনা মূল্যে প্রবেশ এবং মূল্য ছাড়ের সুযোগ পেতে গ্রাহকদের < foodiez> লিখে ২০১২ তে পাঠাতে হবে।

এছাড়াও, বাংলালিংক ডিজিটাল (বাংলালিংকের অফিশিয়াল ফেসবুক পেজ) তার ফেসবুক এবং ইনস্টাগ্রাম ফ্যানদের অন্তর্ভুক্ত করতে একটি ডিজিটাল ক্যাম্পেইনের আয়োজন করেছে, যেখানে অংশগ্রহণকারীদের জন্য বিনা মূল্যে ফুড কুপন থাকছে। বাংলালিংক মেলা তার ফেসবুক পেজ থেকে একটি লাইভ ইন্টারঅ্যাকটিভ ভিডিওর মাধ্যমে তার সকল ফ্যানদের উদ্দেশ্যে আয়োজনটি তুলে ধরবে।

বাংলালিংকের হেড অব মার্কেটিং কমিউনিকেশনস এ কে রাহাত আহমেদ বলেন, ‘বিগত বছরের মতো এবারের দুই দিনব্যাপী চমৎকার সেহরি নাইটস-এ অংশ নিতে পেরে বাংলালিংক গর্বিত। বাংলালিংক তার গ্রাহকদের জন্য অদ্বিতীয় অফার নিয়ে আসার পাশাপাশি বিভিন্ন দেশীয় এবং ধর্মীয় উৎসবের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করে আসছে। ঢাকা ফুডিজ-এর সঙ্গে আমাদের যৌথ উদ্যোগ দেশের সর্বস্তরের জনসাধারণ এবং তরুণদের সম্পৃক্ত করার ক্ষেত্রে ভূমিকা রাখবে।’

সেহরি নাইটস-এ থাকছে সেরা দেশীয় ও আন্তর্জাতিক খাবারের সমাহার। আরো থাকছে বিভিন্ন ধরনের জনপ্রিয় রেস্টুরেন্টের লোভনীয় খাবার যেমন- আজুরি-কুসিনা ইতালিয়ানা, রান্নাঘর, নানদ’স রাইস অ্যান্ড নুডুল, হাক্কা ঢাকা সহ অন্যান্য স্বনামধন্য ব্র্যান্ড। রমজান মাসের পবিত্রতা এবং এর মাহাত্ম্য বজায় রাখতে এই আয়োজনটি করা হয়েছে, যেখানে ভোজনবিলাসীদের বিভিন্ন ধরনের সুস্বাদু খাবারের অভিজ্ঞতা দেয়া হবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.