ফিফোটেকের নির্বাহী পরিচালকের দায়িত্বে মাকসুদুল

কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং খাতের অন্যতম প্রতিষ্ঠান ফিফোটেক এর নির্বাহী পরিচালক হিসেবে যোগদান করেছেন লে. কর্ণেল (অব.) মাকসুদুল হক। গত ১ অক্টোবর থেকে তিনি এ দায়িত্ব পালন করছেন বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে।

লে. কর্ণেল (অব.)  মাকসুদুল হক ১৯৬৭ সালে ১ অক্টোবর নরসিংদী জেলায় জন্মগ্রহণ করেন। তিনি আশুগঞ্জ সার কারখানা স্কুল, ব্রাক্ষ্মণবাড়িয়া থেকে এসএসসি এবং নটরডেম কলেজ, ঢাকা থেকে এইচএসসি সম্পন্ন করেন। ১৯৮৭ সালে তিনি বাংলাদেশ মিলিটারী একাডেমীতে যোগদান করেন এবং ১৯৮৯ সালে বাংলাদেশ সেনাবাহিনীর আর্টিলারি কোরে কমিশন লাভ করেন। তিনি দীর্ঘ ৩১ বৎসর চাকরিকালে বাংলাদেশ সেনাবাহিনীতে বিভিন্ন ইউনিট/ফরমেশনে দক্ষতা ও সুনামের সঙ্গে চাকরি সম্পন্ন করেন। তিনি মেশিন রিডেবল পার্সপোর্ট প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক হিসেবে ৩ বছর কর্মরত ছিলেন।

ফিফোটেক-এ যোগদানের পর লে. কর্ণেল (অব.) মাকসুদুল হক জানান, দক্ষ জনশক্তির অভাব দূরীকরণের লক্ষ্যে দেশকে এগিয়ে নেয়ার পদযাত্রায় তিনি ভূমিকা রাখতে দৃঢ় প্রতিজ্ঞ।

ফিফোটেক-এর ব্যবস্থাপনা পরিচালক তৌহিদ হোসেন এ প্রসঙ্গে বলেন, আউটসোর্সিং এর আন্তর্জাতিক বাজারে অবস্থান তৈরি করার পরিকল্পনাকে সামনে রেখে ফিফোটেক-এর প্রতিটি কার্যক্রমে লে. কর্ণেল (অব.) মাকসুদুল হক দক্ষ পরিচালকের ভূমিকা রাখবেন বলেই আমরা বিশ্বাস করি।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক
Please Share This Post.