প্রি-বুকিং এর রেকর্ড গড়লো গ্যালাক্সি এস৭!

ঢাকা: প্রথম বারের মতো দেশের বাজারে আসার আগেই স্বল্পতম সময়ের মধ্যে গ্যালাক্সি এস৭ এজ-এর প্রি-বুক সর্বোচ্চ সংখ্যায় দাঁড়িয়েছে। এরই মাধ্যমে বাংলাদেশের মোবাইল শিল্পের ইতিহাসে প্রি-বুকিং-এর রেকর্ড ভাঙ্গল স্যামসাং মোবাইল বাংলাদেশ।

গ্যালাক্সি এস৭ এজ স্যামসাং এর লেটেস্ট ফ্ল্যাগশিপ ডিভাইস যার মোড়ক উন্মোচিত হয় গত ২১ ফেব্রুয়ারি এর বার্সেলেনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে। তখন থেকেই এই ডিভাইসটি বিশ্বব্যাপি দারুণ আলোড়ন সৃষ্টি করে এবং আগের ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর মতোই এস৭ এজ-এর জন্যও স্যামসাং বিশ্বের বিভিন্ন দেশে প্রি-বুকিং শুরু করে।

স্যামসাং মোবাইল বাংলাদেশ গত ২৮ ফেব্রুয়ারি বাংলাদেশে এ ডিভাইসটির প্রি-বুক অনলাইন পোর্টাল চালু করে এবং এ ডিভাইসটি আজ পর্যন্ত বাংলাদেশে আসা যেকোনো ডিভাইসের প্রি-বুক রেকর্ড ভাঙে।

স্যামসাং এর এই লেটেস্ট ফ্ল্যাগশিপ ডিভাইসটি দুটি রঙে বাংলাদেশের বাজারে আসছে, ব্ল্যাক ওন্যাক্স এবং গোল্ড প্লাটিনাম।

প্রাথমিকভাবে ১২ হাজার গ্রাহক গ্যালাক্সি এস৭ এজ ডিভাইসটি অনলাইন পোর্টালে প্রি-বুক করেন। এবং মাত্র ১৫ দিনে, প্রি-বুক অর্ডারের সময় শেষ হওয়ার ২ দিন আগেই ৩ হাজার জন প্রি-বুক নিশ্চিত করেন।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব মোবাইল হাসান মেহেদী বলেন, এটি আমাদের জন্য একটি অভূতপূর্ব অর্জন। বাংলাদেশে প্রথমবারের মতো আমরা এই ফ্ল্যাগশিপ ডিভাইসটির জন্যই গ্রাহকদের সর্বোচ্চ সাড়া পেয়েছি।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.