‘প্রিয়শপ শিউর থিং’ ক্যাম্পেইনে চলছে ফ্রি ডেলিভারি অফার

অনলাইনে কোন পণ্য কেনার পরে অনেক গ্রাহক চিন্তিত থাকে পণ্যের সঠিক মান নিয়ে। গ্রাহকের এমন সব চিন্তা দূর করতে কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম। তাই গ্রাহকের জন্য ‘প্রিয়শপ শিউর থিং’ ক্যাম্পেইন আয়োজন করেছে প্রিয়শপ ডটকম।

গ্রেট শপিং এক্সপেরিয়ান্স, শ্লোগানে ৫ থেকে ১৫ জুলাই পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। এতে নিশ্চিতে সঠিক পণ্যের পাশাপাশি থাকবে নানা অফার, মূল্য ছাড় ও গিফট। ভিসা কার্ডে পে করলে মিলবে ১৫ শতাংশ ডিসকাউন্ট। ৫০০ টাকা অধিক পণ্য কিনলে মিলবে ফ্রি ডেলিভারি সুবিধা।

এই ক্যাম্পেইনে কেনাকাটায় একজন ভাগ্যবান ক্রেতা পাবেন সঙ্গীসহ হোটেল কক্স টুডেতে বিনামূল্যে ২ রাত ৩ দিন থাকার সুযোগ। এছাড়া থাকবে হোটেল কক্স টুডেতে নিশ্চিত ৫০ শতাংশ ডিসকাউন্ট। মিলবে বিনামূল্যে ইউমিডিজি ফোন, স্পিকার, এন্টিভাইরাসসহ নানা উপহার জিতে নেয়ার সুযোগ।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আশিকুল আলম খান বলেন, অনলাইনে ক্রেতারা যেন ঝামেলাবিহীন ভাবে কেনাকাটা করতে পারেন সেই সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘প্রিয়শপ শিউর থিং’ ক্যাম্পেইনের আয়োজন করেছে যেখানে ব্র্যান্ডের পণ্য, নিশ্চিত ওয়ারেন্টি এবং সঠিক সময় ডেলিভারি নিশ্চিতা দিচ্ছেন প্রিয়শপ ডটকম। ফলে নিশ্চিত মনে কেনাকাটা করতে পারবেন ক্রেতারা।

এই ক্যাম্পেইনে আসুসের ল্যাপটপ কিনলে মডেল অনুযায়ী উপহার হিসেবে মিলবে ফ্রি ব্লুটুথ স্পিকার ও পেনড্রাইভ। এছাড়া বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপ, স্মার্টফোন, গ্যাজেটের থাকবে মূল্য ছাড় ও উপহার

ক্যাম্পেইন চলাকালীন সময়  কোন পণ্য কিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে রিভিউ শেয়ার করলে ভাগ্যবান জয়ী পাবেন ফ্রি একটি স্মার্টফোন। ক্যাম্পেইনের সময় থাকবে পেনড্রাইভ, এন্টিভাইরাস, ব্লটুথ স্পিকার সহ অনেক উপহার জিতে নেয়ার সুযোগ।

এই ক্যাম্পেইনে নকিয়া, রিয়েল মি, আইফোন, ম্যাক্সিমাস, ভিভো, ইনফিনিক্স, ইউমিডিজি, স্কয়ার ইলেকট্রনিক্স, আইলাইফ, রিভ সিস্টেম, আসুস, ইউনিলিভার, রিভ এন্টিভাইরাস, সারা লাইফ স্টাইল, ইসেট এন্টিভাইরাস ইত্যাদি ব্র্যান্ড অংশগ্রহণ করছে।

‘প্রিয়শপ শিউর থিং’ ক্যাম্পিংয়ের সর্ম্পকে আরো বিস্তারিত জানতে চোখ রাখুন প্রিয়শপের ফেইসবুক পেইজ (https://www.facebook.com/PriyoShopcom), ওয়েবসাইট (https://priyoshop.com/surething)।

 -সিনিউজভয়েস/জিডিটি/এস/০৭জুলাই /২০১৯

Please Share This Post.