প্রিয়শপ ডটকমে বৈশাখ উপলক্ষে সর্বোচ্চ ৮০ শতাংশ ছাড়

শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট প্রিয়শপ ডটকম (PriyoShop.com) -এর উদ্যোগে চতুর্থবারের মতো আয়োজিত হচ্ছে “অনলাইন বৈশাখী মেলা”। ২০১৩ সাল হতে নিয়মিত এই আয়োজন করছে প্রিয়শপ ডটকম। প্রিয়শপ ডটকম বৈশাখী মেলা উপলক্ষ্যে দিচ্ছে সর্বোচ্চ ৮০% ছাড় এবং বিকাশে মূল্য পরিশোধে নিশ্চিত ২০% ক্যাশব্যাক! অনলাইন বৈশাখী মেলা উপলক্ষ্যে সাশ্রয়ীমূল্যে পাওয়া যাচ্ছে বৈশাখী শাড়ি, ফতুয়া, সেলোয়ার কামিজ, পাঞ্জাবী, বেডশীট, ঘড়ি, বিভিন্ন রঙের আকর্ষণীয় ডিজাইনের টি-শার্টসহ নানা বৈশাখী গিফট।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, “বাঙালির প্রাণের উৎসবে মেতে উঠতে প্রতিটি মানুষ নিজেকে সাজাতে চায় নানা রঙে। ছুটে চলে শপিং সেন্টারগুলোতে। কিন্তু সময়ের সীমাবদ্ধতা, যানজট, ঝড়-বৃষ্টি কিংবা গরমের কারণে অনেকেই শপিং করতে পারছে না। প্রবাসীরা পারছে না তার পরিবারকে বৈশাখের উপহার পাঠাতে। এই সকল বিষয় বিবেচনা করে বৈশাখী শপিং-কে আরো সহজ, নিরাপদ ও আনন্দদায়ক করতে এবং বাংলাদেশে প্রতিটি প্রান্তে মানসম্মত পণ্য পৌঁছে দিতে এই মেলার আয়োজন করেছে প্রিয়শপ ডটকম”।

মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যেকোন প্রান্তে পণ্য ডেলিভারি করছে প্রিয়শপ ডটকম। ঢাকায় ২৪ ঘন্টা ও ঢাকার বাইরে সর্বোচ্চ ৭২ ঘন্টায় ডেলিভারি দেয়া হয়। পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধার পাশাপাশি যেকোন ডেবিট/ক্রেডিট কার্ড, ব্যাংক ডিপোজিট এবং বিকাশের মাধ্যমে পেমেন্ট করা যাবে। প্রিয়শপ ডটকমের বৈশাখী মেলা ভিজিট করতে পারেন: priyoshop.com/boishakhi-mela.aspx

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.