প্রিয়শপে চলছে ‘কালারফুল ফ্রাইডে-পাওয়ার্ড বাই মাস্টারকার্ড’

দেশের প্রথমসারির ই-কমার্স সাইট প্রিয়শপ ডটকম আয়োজন করেছে সবচেয়ে বড় অনলাইন সেলস ইভেন্ট ‘কালারফুল ফ্রাইডে – পাওয়ার্ড বাই মাস্টারকার্ড’। একদিনের এই সেলস ইভেন্টটি আয়োজিত হবে আগামী ১৮ আগষ্ট।

এই আয়োজনে বিভিন্ন পণ্যে সর্বোচ্চ ৯০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবে ক্রেতারা। এছাড়া মাস্টারকার্ড হোল্ডারগণ পাবে অতিরিক্ত ২০% ডিসকাউন্ট ও ৩০০ টাকার কুপন ভাউচার।

প্রিয়শপ ডটকমের পুরো সাইট জুড়েই থাকছে ছাড়; বিশেষ করে ফ্যাশন পণ্য, ইলেক্ট্রনিকস, গ্যাজেটসহ প্রয়োজনীয় পণ্য সামগ্রীতে রয়েছে আকর্ষণীয় ছাড়। ঈদকে সামনে রেখে ক্রেতাদের প্রত্যাশা অনুযায়ী বছরের সেরা দামে পছন্দসই পণ্যটি পৌঁছে দিতে চায় প্রিয়শপ ডটকম।

বাঙালির উৎসব মানেই কালারফুল কিছু। প্রিয়শপ ডটকম সেটিকে আরো রঙিন করে তুলতে প্রতি উৎসবে কালারফুল ডে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে। সেই সঙ্গে এটি একটি দিন যেখানে ক্রেতারা সেরা দামে পণ্য পাবে এবং বিক্রেতারা পাবে বিশাল সেল। অনলাইন কেনাকাটায় ক্রেতাদের আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে এই ইভেন্টের পার্টনার হয়েছে মাস্টারকার্ড। সেই সঙ্গে অফার করছে নির্ধারিত ছাড়ের পর অতিরিক্ত ছাড়।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, ‘এই আয়োজনের প্রধান উদ্দেশ্য হলো ক্রেতাদের সন্তুষ্টি ও আস্থা এবং বিক্রেতাদের কাঙ্ক্ষিত প্রত্যাশা অর্জন। ক্রেতা ও বিক্রেতাদের আস্থা, বিশ্বাস ও সহযোগিতায় প্রিয়শপ দীর্ঘ ৫ বছর যাবত ই-কমার্স ইন্ডাস্ট্রিতে প্রথম সারিতে অবস্থান করছে। আমরা এই ইভেন্টের মাধ্যমে তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই।’

মাস্টার কার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘মাস্টারকার্ড বাংলাদেশে ক্রমাগত ই-কমার্স শিল্পের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করছে। এছাড়াও সহজে ব্যবহারযোগ্য, ক্রেতাবান্ধব পেমেন্ট লজিস্টিক চালু করা এবং ব্যাপক পণ্য ও সেবার পোর্টফলিও প্রদানের মাধ্যমে অনলাইন পেমেন্ট ব্যবহারকে প্রচার এবং উৎসাহিত করছে। ফলে আমাদের ভোক্তারা তাদের ঠিক যা প্রয়োজন তা খুঁজে পাচ্ছে। মাস্টারকার্ড সবসময় ভোক্তাদের মানসম্মত সেবা প্রদান করার মাধ্যমে ভোক্তা অভিজ্ঞতা উন্নত করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা প্রিয়শপের এক্সক্লুসিভ কালারফুল ফ্রাইডের একটি অংশ হতে পেরে অত্যন্ত আনন্দিত। এটি অবশ্যই দেশে ই-কমার্স শিল্পের বিকাশকে উন্নত করবে।’

প্রিয়শ ডটকমের ওয়েবসাইট, মোবাইল অ্যাপ, ফেসবুক পেজের মাধ্যমে ক্রেতারা পণ্য কিনতে পারবে। অনলাইন পেমেন্টের সুবিধা থাকায় দেশের বাইরে থেকে প্রবাসী ক্রেতারাও তাদের পরিবারের জন্য সাশ্রয়ী মূল্যে ঈদের কেনাকাটা করতে পারবে। সমগ্র বাংলাদেশে পণ্য সরবারহ করে থাকে প্রিয়শপ ডটকম। ঈদকে আরো রঙিন করতে বিশাল মূল্য ছাড়ে ১৮ আগস্ট শপিং করা যাবে priyoshop.com-এ অথবা প্রিয়শপ মোবাইল অ্যাপ https://goo.gl/JFvbRv -এর মাধ্যমে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.