প্রিয়শপে ৭-১৪ সেপ্টেম্বর চলবে নিশ্চিত উপহার ক্যাম্পেইন

সব ব্র্যান্ডের প্রয়োজনীয় সকল পণ্য নিয়ে প্রিয়শপ ডটকমে শুরু হতে যাচ্ছে ‘ব্র্যান্ড উইক’। ৭ থেকে ১৪ সেপ্টেম্বর চলবে এই ক্যাম্পেইন।

সপ্তাহব্যাপি এই ক্যাম্পেইনে সঠিক পণ্যের পাশাপাশি থাকবে নানা অফার, মূল্য ছাড় ও গিফট। ৫০০ টাকা অধিক পণ্য কিনলে মিলবে নিশ্চিত গিফট ও  ফ্রি ডেলিভারি সুবিধা। এছাড়া থাকবে হোটেল কক্স টুডেতে নিশ্চিত ৫০ শতাংশ ডিসকাউন্ট। মিলবে বিনামূল্যে হেডফোন, স্পিকার,ফোন ও এন্টিভাইরাসসহ নানা উপহার জিতে নেয়ার সুযোগ। ভিসা কার্ডে পে করলে মিলবে ৪০০ টাকা ডিসকাউন্ট।

অনলাইনে কোন পণ্য কেনার পরে অনেক গ্রাহক চিন্তিত থাকে পণ্যের সঠিক মান নিয়ে। গ্রাহকের এমন সব চিন্তা দূর করতে কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম। তাই গ্রাহকের জন্য জুলাই মাসে প্রিয়শপ ডটকম ‘গ্রেট শপিং এক্সপেরিয়ান্স’ শ্লোগানে ‘প্রিয়শপ শিউর থিং’ ক্যাম্পেইনের আয়োজন করেছিল এবং শিউর থিং নামে একটি আইকন উম্মোচন করে। সেই ধারাবাহিকতায় ব্র্যান্ড উইক ক্যাম্পেইনের আয়োজন করা হচ্ছে।

প্রিয়শপ ডটকমের সিইও আশিকুল আলম খান বলেন, অনলাইনে ক্রেতারা যেন ঝামেলাবিহীন ভাবে কেনাকাটা করতে পারেন সেই সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘ব্র্যান্ড উইক’ ক্যাম্পেইনের আয়োজন করেছে। যেখানে ব্র্যান্ডের পণ্য, নিশ্চিত ওয়ারেন্টি এবং সঠিক সময় ডেলিভারি নিশ্চিতা দিচ্ছেন প্রিয়শপ ডটকম।

এই ক্যাম্পেইনে নকিয়া, রিয়েল মি, আইফোন, ম্যাক্সিমাস, ভিভো, ইনফিনিক্স, স্কয়ার ইলেকট্রনিক্স, আইলাইফ, আসুস, ইউনিলিভার, সারা লাইফ স্টাইল,ট্রান্সকম ডিজিটাল, মিনিস্টার, ওয়ালটন,টিউটোনস,  লুবনান, জয়রুম, হুয়াওয়ে, হালদা ভ্যালি, কাজী এন্ড কাজী টি, স্কয়ার টয়লেট্রিজসহ শতাধিক  ব্র্যান্ড অংশগ্রহণ করছে।

-সিনিউজভয়েস/জিডিটি/৫সেপ্টেম্বর/১৯

Please Share This Post.