প্রিয়শপে চলছে ঈদ ফেস্ট

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম আয়োজন করেছে ‘ঈদ ফেস্ট’’।  ঈদুল আজহা উপলক্ষে এই ফেস্টে বিভিন্ন পণ্যে ছাড়, ক্যাশব্যাক অফার, ভ্যালু প্যাক সুবিধা রয়েছে। এছাড়া ঘরে বসেই কেনা যাবে কোরবানির গরু এবং মিলবে ফ্রি ডেলিভারি সুবিধা।

এই ফেস্ট (https://priyoshop.com/eidfest) চলবে ১২ আগস্ট পর্যন্ত। এই সময় প্রিয়শপ ডটকম থেকে কেনাকাটায় বিকাশ পেমেন্টে মিলবে ২০ শতাংশ ক্যাশব্যাক সুবিধা। ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল), সিটি ব্যাংক, লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড, এনআরবি ব্যাংক লিমিটেডে এবং ইউপে গ্রাহকরা পাবেন ১৫ শতাংশ ডিসকাউন্ট।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, ঈদ মানে আনন্দ। এই আনন্দকে গ্রাহকরা যেন আরো উপভোগ করতে পারে সেই লক্ষ্যে প্রিয়শপ ঈদ শপিং ফেস্টের আয়োজন করেছে। কোরবানি ঈদে অনেকেই গরু কেনা নিয়ে বিপাকে পরেন। তাই প্রিয়শপের ঈদ ফেস্টে রয়েছে গরু। সবগুলো গরুই অর্গানিক এবং গ্রাহকরা পাবেন ফ্রি ডেলিভারি।

পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে পছন্দের পণ্যটি ঘরে বসেই অর্ডার করতে পারবেন গ্রাহকরা।

কুরবানি ঈদ উপলক্ষে প্রিয়শপে ডিজিটাল স্কেল, ছুরি, কাঁচি ও চামচ, স্লাইসার ইত্যাদি পণ্য ছাড়ে মিলছে। এছাড়া থ্রি-পিস, গজ কাপড়, শাড়ি, বাহারি পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, টি-শার্ট, পোলো টি-শার্ট, বাচ্চাদের ড্রেস, ইম্পোর্টেড জুয়েলারি, রোদ চশমা, ঘড়ি, চামড়ার বেল্ট, ওয়ালেট, ঘর সাজানোর সামগ্রী, ইলেকট্রনিকস, ও প্রসাধনীসহ বাহারি সব পণ্য পাওয়া যাচ্ছে। প্রায় প্রতিটি পণ্যে রয়েছে ঈদের বিশেষ মূল্যছাড়।

 

-সিনিউজভয়েস/জিডিটি/৪ আগস্ট/১৯

Please Share This Post.