প্রিয়শপে গ্লোবাল ব্র্যান্ডের প্রযুক্তি পণ্য

ঘরে বসে বিশ্বসেরা ব্র্যান্ডের প্রযুক্তি পণ্য সকলকে কেনার সুবিধা দিতে প্রিয়শপ ডটকমের সঙ্গে চুক্তি করেছে প্রযুক্তি পণ্য ও সেবা পরিবেশক প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেড।

গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আবদুল ফাত্তাহ ও প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী আশিকুল আলম খাঁন সম্প্রতি এ বিষয়ে একটি দ্বিপাক্ষিক চুক্তিতে স্বাক্ষর করেন। এই চুক্তির ফলে প্রিয়শপ ডটকম থেকে খুচরা মূল্যে গ্লোবাল ব্র্যান্ডের সব প্রযুক্তি পণ্য যেমন- ল্যাপটপ, ডেস্কটপ, ট্যাব, মোবাইলফোন থেকে শুরু করে অ্যান্টিভাইরাস প্রতিটি পণ্যই কিনতে পারবেন ক্রেতারা।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী আশিকুল আলম খাঁন বলেন, ক্রেতারা অনলাইনে কোনো ঝামেলা ছাড়াই তাদের পছন্দের ইলেকট্রনিক পণ্য একই ওয়ারেন্টিসহ অর্ডার করতে পারবে। এই চুক্তির ফলে বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে ক্রেতারা সংশ্লিষ্ট ব্র্যান্ডের ‘অরিজিনাল’ পণ্য কিনতে পারছেন ওয়ারেন্টিসহ। ক্রেতারা বিক্রয়োত্তর সেবাও পাবেন দেশে গ্লোবাল ব্র্যান্ডের যেকোনো সার্ভিস সেন্টারে।

এছাড়া শিগগিরই যাতে গ্রাহকরা বিভিন্ন ব্যাংকের কার্ড এবং মার্চেন্ট কার্ড ব্যবহার করে কিস্তিতে (সুদ ছাড়া) পণ্য কিনতে পারেন তারও ব্যবস্থা করা হবে বলে আশিকুল আলম খাঁন জানান। গ্লোবাল ব্র্যান্ডের সব প্রযুক্তি পণ্য কিনতে হলে ভিজিট করুন http://priyoshop.com এই ঠিকানায়। সাইটে ঢুকে গ্লোবাল ব্র্যান্ডের লিংকে ক্লিক করে ঘুরে আসতে পারেন প্রযুক্তি পণ্যের দুনিয়া থেকে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.