প্রিয়শপে কেনাকাটা করলে হেলিকপ্টার ভ্রমণের সুযোগ

অনলাইন শপিং সাইট প্রিয়শপ ডটকমে ৯৯৯ টাকা বা তার অধিক কেনাকাটায় থাকছে প্রিয়জনকে নিয়ে হেলিকপ্টারে ঢাকা ভ্রমণের সুযোগ।২৫ জানুয়ারি হতে ১৫ ফেব্রুয়ারির মধ্যে প্রিয়শপ ডটকমে পণ্য কিনলেই থাকছে এই সুযোগ। এছাড়া সাইট জুড়ে থাকছে ডিসকাউন্ট এবং একটি কিনলে একটি ফ্রি অফার। ভালবাসা দিবস উপলক্ষ্যে প্রিয়শপ ডটকম ‘ভ্যালেন্টাইন স্টোর’ নিয়ে আসছে যেখান প্রিয়জনের জন্য আকর্ষীয় সব মূল্যে ইউনিক গিফট রয়েছে।

পণ্য ডেলিভারি নেয়া যাবে বাংলাদেশসহ পৃথিবীর যেকোন প্রান্তে। পৃথিবীর যেকোন প্রান্ত হতে ফোনে, ফেইসবুকে কিংবা অনলাইনে অর্ডার করা যাবে এবং ক্যাশ অন ডেলিভারিসহ কার্ড, বিকাশ, পেইজা বা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মূল্য পরিশোধ করা যাবে। প্রিয়শপ ডটকম দীর্ঘ ৫বছর ধরে সমগ্র বাংলাদেশে লাইফ স্টাইল পণ্য সরবারহ করে আসছে।

অনলাইন কেনাকাটায় কাস্টমারদের উদ্ভুদ্ধ করতে দ্বিতীয়বারের মতো এই অফারের আয়োজন করা হয়েছে জানালেন প্রিয়শপ ডটকমের প্রধান নির্বহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন। এই ক্যাম্পেইনে ক্রেতাদের মধ্য হতে ভাগ্যবান ১ জন পাচ্ছেন প্রিয়জনসহ হেলিকপ্টারে ঢাকা শহর দেখার সুযোগ। এছাড়া ১০০ জন ক্রেতা পাবেন আকর্ষণীয় গিফট হ্যাম্পার। অফারটি উপভোগ করতে ভিজিট করুন: https://priyoshop.com/valentine-store

সিনিউজভয়েস//ডেস্ক

 

Please Share This Post.