প্রিমিয়ার ব্যাংকের ১০৫ তম শাখা বহদ্দারহাটে

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ব্যাংকিং কার্যক্রমের গৌরবময় বিশ বছরে পদার্পণ করে অপার সমৃদ্ধি ও সম্ভাবনার পথে এগিয়ে চলেছে। গ্রাহকদের প্রযুক্তির মাধ্যমে সারা বাংলাদেশে ব্যাংকিং সেবার এই ধারাবাহিক দৃপ্ত অঙ্গীকার নিয়ে ২৯ অক্টোবর ২০১৮, রোজ সোমবার, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ১০৫ তম শাখা -হোল্ডিং # ৪৫০৮ (২য় তলা), আরাকান রোড, বহদ্দারহাট, চট্টগ্রাম-এ উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন এবং তিনি আশা প্রকাশ করেন, গ্রাহকের সেবার মান নিশ্চিত করার ধারাবাহিকতা সমুন্নত রেখে দেশের অর্থনৈতিক উন্নয়নের চলমান গতি ধারায় প্রিমিয়ার ব্যাংক সবসময় অবদান রাখবে। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী; প্রধান নির্বাহী কর্মকর্তা এম. রিয়াজুল করিম (এফসিএমএ) এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল জব্বার চৌধুরী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রামের শাখা ব্যাবস্থাপকবৃন্দসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী, স্থানীয় সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

-সিনিউজভয়েস/জিডিটি
Please Share This Post.