প্রবাসীদের জন্য আজকের ডিলের পণ্য কেনার সুযোগ

বিদেশ প্রবাসী বাংলাদেশি নাগরিকরাও এখন থেকে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেট প্লেস আজকের ডিল (Ajkerdeal.com) এর পণ্য কেনার সুযোগ পাবে। ১৯ ডিসেম্বর, আজকের ডিল (Ajkerdeal.com) এর সঙ্গে gTalk Shop এর ই-কমার্স পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

gTalk Shop আমেরিকা ও ইউকে এর একটি অনলাইন গিফট শপ, যার মাধ্যমে বিদেশে অবস্থানরত প্রবাসীগণ, দেশে তাদের স্বজনদের মাঝে গিফট পাঠাতে পারবে । স্বনামধন্য আইটি কোম্পানি জেনুইটি সিস্টেমস এর একটি নতুন উদ্যোগ । বর্তমান দেশের বাহিরে ১ লাখেরও বেশি প্রবাসী বাংলাদেশি, এদের বিভিন্ন কলিং কার্ড সহ আরো বিভিন্ন সার্ভিস গ্রহণ করছে। আজকের ডিল (Ajkerdeal.com) বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস যেখানে ২০০০+ মার্চেন্টের লক্ষাধিক পণ্য রয়েছে ।

এই ব্যবস্থার মাধ্যমে আরো সহজে বিদেশে অবস্থানরত প্রবাসীগণ তাদের প্রিয়জন ও স্বজনদের কাছে তাদের পছন্দের গিফটটি পৌঁছে দিতে পারবে। এখন তারা gTalk Shop এর মাধ্যমে আজকের ডিলের পণ্য কেনার সুযোগ পাবে।

এই সম্মেলনটি অনুষ্ঠিত হয় ১৯ ডিসেম্বর, বিকাল ৫টায়। এতে উপস্থিত ছিলেন আজকের ডিলের সিইও ফাহিম মাশরুর, gTalk Shop এর ডিজিএম মো. হাবিবুর রাহমান, Genusys Inc. এর প্রেসিডেন্ট হাবিবুর রাহমান, Genusys Inc. এর লিড সফটওয়্যার ইঞ্জিনিয়ার এস.এম. সারওয়ার হাসান ও আরো অনেকে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.