প্রতি ঘণ্টার অফার নিয়ে ল্যাপটপ মেলায় কম্পিউটার সোর্স

স্ক্র্যাচ কার্ড ঘঁষে পুরস্কার জেতার পাশাপাশি আকর্ষণীয় মূল্য আর প্রতি ঘণ্টায় উপহার নিয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া তিন দিনের ল্যাপটপ মেলায় অংশ নিয়েছে দেশের অন্যতম প্রযুক্তি পণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স।

মেলা প্রাঙ্গনের কার্নিভাল হলে কম্পিউটার সোর্সের মেগা প্যাভিলিয়নে থাকছে অ্যাপল, ফুজিৎসু, ডেল এবং এইচপি ব্র্যান্ডের হালনাগ সব ল্যাপটপ। আর হারমনির ১৩ প্যাভিলিয়নে রয়েছে ডেলের রকমারি ল্যাপটপ।

এছাড়াও মেলা প্রাঙ্গনের ২২ ও ২৩ নম্বর স্টলে থাকছে মাইক্রোল্যাবের হেডফোন, স্পিকার ও হোমথিয়েটার এবং ইপসন প্রিন্টার, স্ক্যানার ও প্রজেক্টর। মেলায় ১৩ ইঞ্চি পর্দার ম্যাকবুক এয়ার, মাদারবোর্ডে ‘টিপিএম’ নিরাপত্তা চিপ সংযুক্ত ফুজিৎসু এএইএচ ৫৪৪ কোর আই-৫ লাইফবুক, ডেল ইন্সপায়রন ৭৪৪৭ গেমিং ল্যাপটপ, মাত্র ৩৪,৫০০ টাকায় এইচপি পঞ্চম প্রজন্মের এসি ০৭১ মডেলের কোর আই থ্রি নোটবুক, অরিজিনাল উইন্ডোজ ৮.১ সমন্বিত এইচপি এনভি এই০৩৭ টিএক্স নোটবুক, পাতলা গড়নের প্রোবুক, নিয়ন আলোকময় মাইক্রোল্যাব টি১০ গেমিং স্পিকার, ডিলিংকের-ডিবিøউ ৭১০ ওয়াইফাই রাউটার দর্শনার্থীদের জন্য নিয়ে এসেছে পছন্দের সঙ্গে বাজেটের সমন্বয় ঘটানোর অপূর্ব সুযোগ। এর বাইরে প্রোলিংক ব্রড ব্যান্ড রাউটার ৩০০১ অবমুক্ত করছে কম্পিউটার সোর্স।

আর ১১ হাজার টাকায় ইঙ্ক ট্যাঙ্ক সহ ইপসন এল১৩০ ইঙ্কজেট কালার প্রিন্টারের পাশাপাশি নিয়ে এসেছে টিডবিউ ৫৭০ থ্রিডি মাল্টিমিডিয়া প্রজেক্টর।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.