প্রতিদিন হুয়াওয়ে নোভা টুআই জেতার সুযোগ

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ‘এক্সপ্রেস ইউর লাভ’ শীর্ষক ক্যাম্পেইন চালু করছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে।

প্রিয়জনের প্রতি ভালোবাসা প্রকাশের চমৎকার আয়োজন নিয়েই পুরো ক্যাম্পেইনটি সাজানো হয়েছে। ক্যাম্পেইনের আওতায় প্রতিদিন একটি সীমিত সংখ্যক ব্লু এডিশন হুয়াওয়ে নোভা টুআইসহ সৌভাগ্যবান বিজয়ীরা একটি হুয়াওয়ে কালার ব্যান্ড এ-টু, একটি বেইজ ইয়ারফোন এবং একটি কার চার্জার পাওয়ার সুযোগ পাবেন।

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে আজ বুধবার থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত স্মার্টফোন ক্রয় করলেই ক্রেতারা পাবেন একটি উইশ কার্ড, যেখানে তারা তাদের প্রিয়জনদের চমৎকার লেখনীর মাধ্যমে উইশ বা অভিবাদন জানাতে পারবেন।

যেকোনো হুয়াওয়ে স্মার্টফোন ক্রয় করে উক্ত ক্যাম্পেইনে অংশ নেয়া যাবে। অংশগ্রহণকারীরা ফেসবুকে তাদের প্রিয়জনের ছবি আপলোড করে তাকে নিয়ে চমৎকার কিছু লেখালেখি বা ক্যাপশন দিয়ে পরবর্তী ধাপে যাওয়ার সুযোগ পাবেন। এ ক্ষেত্রে অংশগ্রহণকারীদের নিজস্ব ফেসবুকের টাইমলাইনে #HuaweiExpressYourLove উল্লেখ করতে হবে।

কন্টেন্ট বা ক্যাপশনের মানের উপর ৫০% এবং পোস্টের লাইক, কমেন্ট ও শেয়ারের উপর ৫০% বিবেচনায় প্রতিদিনের বিজয়ী নির্ধারণ করা হবে। প্রতিদিন সন্ধ্যা ৭টায় বিজয়ী নির্বাচন করে পরদিন রাত ৮টায় নাম ঘোষণা করা হবে।

উল্লেখ্য, স্বচ্ছতা যাচাই করতে অংশগ্রহণকারীদের ক্রয় করা হুয়াওয়ে স্মার্টফোনের আইএমইআই নম্বর কিংবা ক্রয়ের রশিদ ফেসবুক ম্যাসেজের মাধ্যমে পাঠাতে হবে।

এ প্রসঙ্গে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “ফেব্রুয়ারি মাস মাতৃভাষার মাস এবং একই সঙ্গে ভালোবাসার মাস। এ মাসে নিজের মাতৃভাষার মাধ্যমে প্রিয়জনের প্রতি ভালোবাসা প্রকাশ করার সুযোগ নিয়ে এসেছি আমরা। মাতৃভাষা বাংলা কিংবা ইংরেজি ভাষা ব্যবহার করেও আগ্রহীরা চমৎকার এ ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন। হুয়াওয়ে চেষ্টা করে সম্মানিত ক্রেতাদের জন্য অভিনব কিছু করার আর এ ধারাবাহিকতায় এবছর ‘এক্সপ্রেস ইউর লাভ’ ক্যাম্পেইন আয়োজন করেছি। আমরা আশা করছি যে, আগ্রহী সবাই ক্যাম্পেইনটিতে অংশ নিয়ে হুয়াওয়ে প্রতি তাদের ভালোবাসা প্রকাশ করবে।”

আজ থেকে শুরু হওয়া ‘এক্সপ্রেস ইউর লাভ’ ক্যাম্পেনটি চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। দেশব্যাপি ৬৪টি জেলার সকল হুয়াওয়ে ব্র্যান্ড শপ এবং তালিকাভুক্ত মোবাইল শপ থেকে হুয়াওয়ে স্মার্টফোন ক্রয় করে ক্যাম্পেইনে অংশ নেয়া যাবে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.