প্রগতি স্মরনীতে স্টার টেক’র ৭ম শাখার উদ্বোধন

বাংলাদেশের বৃহৎ প্রযুক্তিপণ্য বিক্রেতা প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড, প্রগতি স্মরনীতে তাঁদের আরও একটি নতুন শাখার সুচনা করেছে। সর্বশ্রেণির ক্রেতাদের মাঝে সুলভ মূল্যে সেরা প্রযুক্তিপণ্যটি পৌঁছে দেয়াই মূলত এই কোম্পানি ব্যাপক খ্যাতি লাভ করেছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিসিএস সভাপতি সুব্রত সরকার, সেক্রেটারি মোশারফ হোসেন সহ দেশী- বিদেশী বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্বর্তন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের  উপস্থিতিতে কেক কেটে তাদের ৭ম শাখার উদ্বোধন করা হয়।এছাড়া জনপ্রিয় গেমিং ব্র্যান্ড যেমন- এনটেক, রেজার, গেমডিয়াস, গ্যালাক্স, বিটফেনিক্স, গেইল এর বিভিন্ন গেমিং পণ্য আমদানিকারক এবং বিক্রেতা হিসেবে স্টার টেক গেমারদের কাছেও বেশ জনপ্রিয়। ঢাকার প্রগতি সরণী, মাল্টিপ্ল্যান সেন্টার , আইডিবি ভবন, উত্তরা এবং ঢাকার বাইরে চট্টগ্রাম ও রংপুরে রয়েছে তাঁদের শাখা।

প্রগতি স্মরনীতে স্টার টেক’র ৭ম শাখার উদ্বোধন

প্রগতি সরণীতে অবস্থিত বিটিআই প্রিমিয়ার প্লাজার উক্ত শাখায় রয়েছে জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপ, ডেস্কটপ, অফিস সরঞ্জাম, ক্যামেরা, টেলিভিশন, সফটওয়্যার সহ বিভিন্ন গেমিং পণ্যসামগ্রী। নতুন এই শাখায় আকর্ষণীয় সব অফার থাকায় ক্রেতাগণ পছন্দের প্রযুক্তি পণ্যটি সূলভ মূল্যে কিনে সাথে বিভিন্ন উপহারও পাচ্ছেন। নগদ ছাড়াও বিভিন্ন ব্যাংক এর কার্ড, বিকাশ এবং EMI সুবিধায় সকল প্রযুক্তি পণ্যের মূল্য পরিশোধ করার সুব্যবস্থা রয়েছে এই শাখায়। মূলত গুলশান, বনানী, বসুন্ধরা, বাড্ডা, রামপুরা, মালিবাগ সহ আশেপাশে থাকা তাঁদের বিপুল ক্রেতাগণের বিশেষ অনুরোধে প্রগতি সরণীর এই শাখাটি খোলা হয়েছে বলে জানিয়েছেন কোম্পানিটি।

এছাড়া স্টার টেক এর অনলাইন শপ থাকায়, তাঁদের ওয়েবসাইট (www.startech.com.bd) এর মাধ্যমে যেকোনো প্রযুক্তিপণ্য অনলাইন অর্ডার করে বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে সহজেই কিনতে পারেন ক্রেতাগণ।

যোগাযোগ করতে বিটিআই প্রিমিয়াম প্লাজা, লেভেল ২, চ-৯০/এ, প্রগতি স্মরনী, ফোন :  ০১৭০৯৯৯৫৪০০, ০১৭০৯৯৯৫৪৩৮।

-সিনিউজভয়েস/জিডিটি
Please Share This Post.