প্রকাশিত খবরের প্রতিবাদ জানাল পাঠাও

১৭ সেপ্টেম্বর সোমবার, রাজধানীর খিলক্ষেত এলাকায় একটি সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে পাঠাওকে জড়িয়ে বিভিন্ন মিথ্যা সংবাদ প্রচারের অপপ্রচেষ্টার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে দেশের রাইড শেয়ারিং কোম্পানি পাঠাও।

সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে পাঠাও কৃর্তপক্ষ জানিয়েছে, খিলক্ষেত এলাকায় একটি বেপরোয়া বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে মারাত্মকভাবে চাপা দেয়। খিলক্ষেত থানা কর্তৃক উক্ত বাসটি আটক করা হয়েছে তবে ঘাতক ড্রাইভার পলাতক রয়েছে, পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছে। দুর্ঘটনার সংবাদপ্রাপ্তির পর পাঠাও তার নিজস্ব তথ্য-ভান্ডার পরীক্ষা করে নিশ্চিত হয়েছে যে উক্ত দুর্ঘটনার সময় মোটরবাইক চালক পাঠাও ব্যবহার করছিলেন না। সম্ভবত দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটি অন্য কোনো রাইড শেয়ারিং কোম্পানির অধীনে সক্রিয় ছিল। কিংবা মোটরবাইকের চালক তখন ব্যক্তিগতভাবে (অফলাইনে) ভাড়ায় যাত্রী পরিবহন করছিলেন।

দূর্ভাগ্যজনক দুর্ঘটনায় শিকার ক্ষতিগ্রস্থদের প্রতি গভীর সমবেদনা ও সহানুভূতি প্রকাশের পাশাপাশি, এই মর্মান্তিক ঘটনার সঙ্গে পাঠাওকে জড়িয়ে বিভিন্ন মিথ্যা সংবাদ প্রচারের অপপ্রচেষ্টার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পাঠাও।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.