প্যান প্যাসিফিকসহ ৫ প্রতিষ্ঠানের সঙ্গে বেসিসের সমঝোতা

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) তার সদস্যদের জন্য বিশেষ সেবা কার্ড চালু করতে যাচ্ছে। এই কার্ডের মাধ্যমে বিভিন্ন হোটেল, রেস্টুরেন্ট, হাসপাতাল, বিমানবন্দরসহ প্রয়োজনীয় বিভিন্ন ক্ষেত্রে বিশেষ ছাড় পাবেন সদস্যরা।

এই কার্ড চালুর অংশ হিসেবে প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকা হোটেলসহ ৫ প্রতিষ্ঠানের সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে বেসিস।

সমঝোতা স্বাক্ষর করা অন্য প্রতিষ্ঠানগুলো হলো- ওশান প্যারাডাইস, ল্যাবএইড লিমিটেড, ছুটি রিসোর্ট ও আদিবা এয়ার ইন্টারন্যাশনাল। সম্প্রতি আলাদা সমঝোতা স্মারক অনুষ্ঠানে এসব সমঝোতা স্মারক স্বাক্ষর করা হয়। এতে বেসিসের পক্ষে সংগঠনটির সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক সবগুলো সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

বেসিস সভাপতি জনাব মোস্তাফা জব্বার বলেন, বেসিস সদস্যরা যাতে তাদের ব্যবসার পাশাপাশি ব্যক্তিগত, পারিবারিক প্রয়োজনে, জরুরি মুহূর্তে ও ভ্রমণকালীন বিশেষ সুবিধা ও অগ্রাধিকার পেতে পারে তার জন্য শিগগিরই বিশেষ সেবা কার্ড চালু করা হবে। এ উপলক্ষ্যে বিভিন্ন কোম্পানির সাথে চুক্তিস্বাক্ষর করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হলো।

এছাড়াও সম্প্রতি ইউনাইটেড হাসপাতাল ও গ্লোবাল এয়ারপোর্ট অ্যাসিস্টিং সার্ভিসেসের সাথে আলাদা চুক্তিস্বাক্ষর করেছে বেসিস। আগামীতে আরও সেবা যুক্ত করা হবে জানিয়েছেন বেসিস সভাপতি।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.