প্যাট্রিয়ট মেমোরী পণ্যে সোর্স এজে চলছে ১৫% ছাড়

৩২ বছর ধরে প্রযুক্তি পণ্যের সেবাদানকারী বিশ্বসেরা আমেরিকান ব্র্যান্ড প্যাট্রিয়ট এর ডেস্কটপ ল্যাপটপ র‌্যাম, পেন ড্রাইভ, মেমোরী কার্ড, এস. এস. ডি ও গেমিং কিবোর্ড, মাউস এবং হেড-ফোন সহ সকল পণ্য নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি পণ্য সরবরাহ ও বিপননকারী প্রতিষ্ঠান সোর্স এজ লিমিটেড।

এক দশকেরও বেশী সময় ধরে সোর্স এজ লিমিটেড এদেশের প্রযুক্তি প্রেমীদের পণ্য ও সেবার মাধ্যমে আস্থা অর্জন করেছে। বিশ্বজুড়ে প্যাট্রিয়ট প্রায় ২০০ টিরও বেশী দেশে প্রযুক্তি পণ্যের চাহিদা মেটাতে গুরুত্তপূর্ন ভূমিকা পালন করে আসছে। সৃষ্টিলগ্ন থেকেই মানসম্পন্ন প্রযুক্তি পণ্য উদ্ভাবন, উৎপাদন ও বিপননে অত্যন্ত দায়িত্বশীল ভূমিকা পালন করে আসছে প্যাট্রিয়ট।

বিশেষ করে মেমোরী ও স্টোরেজ পণ্যের যুগান্তকারী উদ্ভাবনী দক্ষতা ও উৎকর্ষতা দিয়ে বিশ্বের সমস্ত প্রযুক্তি প্রেমী মানুষের ভালোবাসা ও আস্থা অর্জন করে নিয়েছে। একই ধারাবাহিকতায় বাংলাদেশেও প্যাট্রিয়ট তার পণ্য ও সেবা বিস্তার করেছে। উল্লেক্ষ্য যে, প্যাট্রিয়ট ইন্টেল ও এ.এম.ডি এর অফিসিয়াল মেমোরী সরবরাহকারী। এর মেমোরী ও স্টোরেজ পণ্য সমূহে রয়েছে লাইফ টাইম ওয়ারেন্টি সুবিধা। প্যাট্রিয়ট পেন ড্রাইভ, মেমোরী কার্ড ও এস. এস. ডি ইতিমধ্যে বিশ্বের মোষ্ট প্রেফারড ব্র্যান্ড হিসাবে স্বীকৃতি আদায় করে নিয়েছে। ইতিমধ্যে প্যাট্রিয়ট পণ্যের বিস্তারিত তথ্য ও পণ্য এবং সেবা সম্পর্কে জানতে প্যাট্রিয়ট বাংলাদেশ নামে একটি ফেজবুক পেইজ খোলা হয়েছে।

তাছাড়াও আসন্ন বাংলা নববর্ষ উপলক্ষ্যে সোর্স এজ লিমিটেড প্যাট্রিয়ট ব্র্যান্ডের সকল মডেলের পেন-ড্রাইভ ও মেমোরী কার্ড এবং ভাইপার গেমিং কী-বোর্ড, মাউস ও হেডফোনের উপর এপ্রিল মাস জুড়ে দিচ্ছে ১৫% বৈশাখী মূল্যছাড়।

সোর্স এজ লিমিটেড, সোপ নং-১৩৭ আইডিবি ভবন, ঢাকা।  বিস্তারিত জানতে ফোন করুন ৮৮-০২-৯১৮৩৬৪৬, ০১৬৭১ ৩৩৩৭৭৭। https://www.facebook.com/SourceEdgeLimited/

সিনিউজভয়েস ডেক্স

Please Share This Post.