পেইজা ব্যবহারকারীদের জন্য ২১% মূল্য ছাড়

বাংলাদেশের সর্বপ্রথম ই-ওয়ালেট পেইজা ও বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড, ৫২ এর ভাষা সৈনিকদের স্মরণে নিয়ে এলো মাস জুড়ে বিশাল ২১% মূল্য ছাড় সুবিধা। বাংলাদেশের সেরা ই-কমার্স সাইটগুলো থেকে পেইজা ব্যবহার করে কেনাকাটায় ৮ থেকে ২৮ ফেব্রুয়ারি ২০১৭, এই ২১ দিন পাওয়া যাবে এই বিশাল মূল্য ছাড়া সুবিধা।

ফেব্রুয়ারি- আমাদের ভাষার মাস। বাংলা ভাষাকে রাষ্ট্রভাষা হিসেবে প্রতিষ্ঠিত করতে, এই মাসে ১৯৫২ সালে ভাষার জন্য আন্দোলন করে অনেক বাঙালি প্রাণ দিয়েছেন। আমাদের ভাষা আমাদের অহংকার, আমরা জাতিগতভাবে আমাদের ভাষা সংস্কৃতির জন্য আন্দোলন-যুদ্ধের মধ্যে দিয়ে গড়ে উঠা গর্বিত একটি জাতি।

এই গর্বের মাসে, প্রিয়জন এর জন্য যাই কিনুন, এই বিশেষ ২১% মূল্য ছাড় পাওয়া যাবে bagdoom.com, priyoshop.com, othoba.com, kinbenaki.com, bdshop.com, gadgetbangla.com, oitijho.com, ticknget.com, onlinebdshopping.com, themallbd.com, proshiddho.com, gadgetgang7.com, greentech-resort.com থেকে।

এ প্রসঙ্গে পেইজার হেড অব অপারেশন্স, মার্কেটিং অ্যান্ড সেলস, নাফিস ইহতিশাম বলেন, ‘এই মহান ফেব্রুয়ারি মাসে এই বিশেষ ছাড় এর আয়োজন করতে পেরে আমরা খুবই আনন্দিত। এই ভাষার মাসে আমাদের দেশের সেরা ই-কমার্স সাইটগুলো থেকে ঘরে বসে পেইজা ব্যবহার করে কেনাকাটা করলে পাচ্ছেন এই বিশাল এবং বিশেষ ছাড়।’

পেইজা

পেইজা ই-ওয়ালেট ব্যবহার করে ঘরে বসেই নিজের সুবিধামতো সময়ে এবং সহজে কেনাকাটা করুন। পেইজাতে অ্যাকাউন্ট খুলুন খুব সহজেই www.payza.com থেকে।

পেইজা, একটি শীর্ষস্থানীয় আন্তর্জাতিক অনলাইন পেমেন্ট গেটওয়ে যা বাংলাদেশ ব্যাংক কর্তৃক অনুমোদিত বাংলাদেশের সর্বপ্রথম ই-ওয়ালেট। পেইজা বাংলাদেশ ই-ওয়ালেট স্থানীয় ই-কমার্স ও ফেসবুক-কমার্স, অনলাইন পেইমেন্ট, কর্পোরেট লেনদেন, রেমিটেন্স এবং অন্যান্য ই-সেবাগুলো সহজতর করেছে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.