পূজার শপিং এবার বাগডুমে

ঈদ, পূজা কি অন্য যেকোনো উৎসব, বাঙ্গালিদের জন্য সবই এখন হয়ে উঠেছে আনন্দ উদযাপনের সার্বজনীন উপলক্ষ। হিন্দু ধর্মের প্রধান উৎসব শারদীয় দুর্গা পূজার আগমনে, এখনই ডটকম থেকে রি-ব্র্যান্ড হওয়া বাংলাদেশের অন্যতম ই-কমার্স প্লাটফর্ম – বাগডুম ডটকম, অনলাইনে নিয়ে এসেছে তাদের অনিন্দিত পূজা কালেকশন।

হাল ফ্যাশনের চল, আবহাওয়া, উৎসবের মর্ম, এসব বিষয়ের দিকে নজর রেখে বাগডুম করেছে এই পণ্য সমাহারের অনলাইন আয়োজন। পূজা কালেকশন এ আছে ঐতিহ্যবাহী ও আধুনিক চল এর সুতি, কাতান, তসর, ধুপিয়ান, সিল্ক, জর্জেট, ও হরেক রকমের শাড়ি, সালোয়ার কামিজ ও কুর্তি। পুজার সময় লাল রঙ প্রাধান্য পেলেও, আজকাল আরও বহু রঙের ছোঁয়া নিয়ে আসে সবাই তাদের পোষাকে এবং তা সব দেখা যাবে এবার বাগডুম এ । অভিজাত লুক এর নানা রকম ঐতিহ্যবাহী ও আধুনিক রূপ এর গহনা ও আনুষঙ্গিক দিয়েও ভরা এই পূজা কালেকশন। আরও আছে ছেলেদের জন্য নানা ডিজাইনের পাঞ্জাবী, সাথে শার্ট, পোলো শার্ট ও দুর্গা পূজার জন্য নতুন বিশিষ্ট ডিজাইনের সব টি-শার্ট ও।

দুর্গা পূজার আনন্দ ও আকর্ষণকে আরও চমকপ্রদ করতে বাগডুম এ বিভিন্ন ব্র্যান্ড ও ফ্যাশন হাউস যোগদান করেছে তাদের পূজার জন্য বিশেষ আয়োজন নিয়ে। লা রিভ, ইনফিনিটি, লুবনান ও আরও অনেক ব্র্যান্ড আছে এই তালিকায়। উচ্চমানের সব পণ্যের উপর ৫৫% পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাবে এই আয়োজনে। আরও আকর্ষণীয় ব্যাপার হল, প্রত্তেক কেনা পণ্যের সাথে পাচ্ছেন বিশ্বব্যাপী স্কিন কেয়ার ব্র্যান্ড অক্সি ও অ্যাকনেস এর পক্ষ থেকে দুইটি ফ্রী মিনি প্যাক।

সাথে চালু আছে বাগডুম এর জিপি স্টার ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর অফার, যেখানে জিপি স্টার গ্রাহকরা বাগডুম থেকে কেনা সব পণ্যে ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর ক্রেডিট ও ডেবিট কার্ডহোল্ডারও বাগডুম এ অনলাইনে তাদের সেই কার্ড ব্যবহার করে কেনা সকল পণ্যের উপর পাচ্ছেন অতিরিক্ত ৮% মূল্যছাড়।  ঘরে বসে নিরঝঞ্জাটে মার্কেটের শ্রেষ্ঠ সব পণ্য শপিং এর অভাবনীয় সুবিধা প্রদান করার লক্ষে চলে এলো বাগডুম (https://www.bagdoom.com) এর এই পূজা কালেকশন।

-সিনিউজভয়েস.ডেক্স

 

Please Share This Post.