পুরোনো ডেস্কটপের বিনিময়ে ল্যাপটপ অফার

বাংলাদেশে প্রথমবারের মতো পুরোনো ডেস্কটপ কম্পিউটারের বিনিময়ে নতুন ল্যাপটপ কম্পিউটার পাওয়ার সুবিধা নিয়ে এলো প্রযুক্তি প্রতিষ্ঠান সিস্টেমআই টেকনোলজিস লি:।

ব্যবহৃত ডেস্কটপ কম্পিউটারের অবস্থা পর্যবেক্ষণ সাপেক্ষে দাম নির্ধারন করা হবে এবং নতুন ল্যাপটপের দামের সাথে সমন্বয় করা হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।
প্রতিষ্ঠানটি বলছে, পুরাতন ডেস্কটপটি অবশ্যই সচল থাকতে হবে এবং ক্রয় এর পূর্বে মূল্য নির্ধারণে সিস্টেমআই এটি নিরীক্ষা করে দেখবে। গ্রাহক তাদের ইচ্ছেমত নতুন ল্যাপটপ বেছে নিতে পারবেন এবং প্রতিটি ল্যাপটপের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি থাকবে।

কর্মকর্তারা জানান, ডেস্কটপ কম্পিউটারের সম্ভাব্য মূল্য জানতে পুরাতন ডেস্কটপ পিসির ছবি তুলে, প্রসেসর, মাদারবোর্ড, হার্ডডিস্ক ও রামের বিস্তারিত লিখে ইমেইল করলে প্রাথমিক ভাবে মূল্যয়ন জানানো হবে। অদল বদল সম্পন্ন করেতে পুরাতন ডেস্কটপ পিসির ক্রয় রশিদ আনতে হবে। যদি ক্রয় রশিদ না থাকে তবে অবশ্যই ন্যাশনাল আইডির ফটোকপি ও ১টি ছবি প্রদান করতে হবে।

প্রতিষ্ঠানটি আগামী ১২ নভেম্বর ২০১৬ পর্যন্ত এই সুযোগ দেবে বলে জানিয়েছে। এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে www.systemeye.net এই ঠিকানায়। ডেস্কটপের বিনিময়ে ল্যাপটপ অফারের ব্যাপারে সিস্টেমআই-এর বিক্রয় ব্যবস্থাপক রাজিব আহমেদ বলেছেন, “এর আগে পুরোনো ল্যাপটপ এক্সচেন্জ অফারে আমরা ব্যাপক সাড়া পেয়েছি এবং গ্রাহকদের অনুরোধেই এবার পুরোনো ডেস্কটপ পিসি দিয়ে নতুন ল্যাপটপ বদলের অফারটি চালু করা হয়েছে।”

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.