পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করল স্যামসাং

বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশে ঈদুল আযহা ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করেছে। এখন পর্যন্ত দুইজন ভাগ্যবান বিজয়ী জিতেছেন সঙ্গীসহ মিশর ট্রিপ এবং আর দুইজন ভাগ্যবান বিজয়ী জিতেছেন ৬৫ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন রেফ্রিজারেটর।

প্রথম মেগা গিফট বিজয়ী নিপুন চন্দ্র সরকার রাজশাহীর স্যামসাং ইলেক্ট্রা শো-রুম থেকে ৪৩ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি কিনে এবং দ্বিতীয় মেগা গিফট বিজয়ী মো. নাসির সাদিক ঢাকার স্যামসাং এর র‌্যাংগস শো-রুম থেকে ৩২ ইঞ্চি টিভি কিনে মিশরে রাউন্ড ট্রিপ জিতেছেন। ছয় দিন পাঁচ রাতের মিশর রাউন্ড ট্রিপে থাকছে সকাল, দুপুর ও রাতের খাবার এবং দিনব্যাপী কায়রো, আলেকজান্দ্রিয়া ও নাইল ক্রুস ঘুরে বেড়ানো।

উইকলি অফারে স্যামসাং এর সাভার ব্র্যান্ডশপ থেকে নাসির উদ্দিন একটি ২৪ ইঞ্চি টিভি কিনে এবং মানস কুমার হালদার স্যামসাং ইলেক্ট্রার যশোর শো-রুম থেকে একটি ৩২ ইঞ্চ টিভি কিনে ৬৫ লিটার ধারণক্ষমতা সম্পন্ন রেফ্রিজারেটর জিতেছেন।

স্যামসাং ইলেক্ট্রনিকস বাংলাদেশ সম্প্রতি ঈদুল আযহা ক্যাম্পেইন শুরু করেছে। এই ক্যাম্পেইনে মিশরে আরো তিনটি রাউণ্ড ট্রিপ জেতার সুযোগ রয়েছে। আরো একজন ভাগ্যবান জিতে নিতে পারেন একটি ৬৫ লিটার ধারণক্ষমতা সম্পন্ন রেফ্রিজারেটর এবং তিনজন ভাগ্যবান জিতে নিতে পারেন ৫৫ ইঞ্চি কার্ভড টেলিভিশন।

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.