গল্প প্রতিযোগিতার পুরস্কার পেল তিন বিজয়ী

বিজয় দিবস উপলক্ষ্যে আয়োজিত #ILoveBangladesh (আই লাভ বাংলাদেশ) গল্প প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করেছে। গত ১৯ ডিসেম্বর, ২০১৮-তে বিক্রয় ডট কম এর হেড অফিসে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঘোষণা করা হয় বিজয়ীদের নাম। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এবং সুরকার শহীদ আলতাফ মাহমুদ এর কন্যা শাওন মাহমুদ। প্রতিযোগিতায় ২০০ এরও বেশি সংগৃহীত গল্পগুলো থেকে তিনটি গল্প বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়। প্রতিযোগিতায় প্রথম হয়েছেন দিদারুল ইসলাম, দ্বিতীয় হয়েছেন মোঃ সাঈদ-বিন-আজিজ এবং তৃতীয় হয়েছেন মনজুরুল হক।

সম্প্রতি, বিক্রয় ডট কম তরুণ প্রজন্মের কাছে এদেশের নাম না জানা বীর মুক্তিযোদ্ধা এবং সত্যিকারের দেশ প্রেমিকদের সাহসী গল্প তুলে ধরার লক্ষ্যে #ILoveBangladesh গল্প প্রতিযোগিতা চালু করে। প্রতিযোগিরা বিক্রয় ব্লগ ভিজিট করে লেখা বা ভিডিও আকারে গল্প পাঠিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

 গল্প নির্বাচনের দায়িত্ব পালন করেন  সম্মানিত মুক্তিযোদ্ধা এবং বিক্রয় এর ম্যানেজমেন্ট টিমের সমন্বয়ে গঠিত প্যানেল। প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে ১০,০০০ টাকা, দ্বিতীয় পুরস্কার হিসেবে ৫,০০০ টাকা এবং তৃতীয় পুরস্কার হিসেবে ২,০০০ টাকা প্রদান করা হয়। এছাড়াও বিজয়ীদেরকে বিক্রয়-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হয় এবং নির্বাচিত গল্প তিনটি খুব শীঘ্রই বিক্রয় ব্লগে প্রকাশ করা হবে।

-সিনিউজভয়েস/জিডিটি 

Please Share This Post.