পি.এম.পি. ট্রেনিং অনুষ্ঠিত হলো চট্টগ্রামে

ঢাকা ভিত্তিক প্রকল্প ব্যবস্থাপনা সম্পর্কিত সেবা প্রদানকারী সংস্থা, পিএম-এস্পায়ার, বিশ্বব্যাপী পেশাজীবীদের সহায়তা করে আসছে। পিএম-এস্পায়ার প্রোজেক্ট ম্যানেজমেন্ট প্রফেশানালস (পিএমপি) প্রশিক্ষণ প্রদান এবং আন্তর্জাতিক সার্টিফিকেশোনস অর্জনে সহায়তা করে। গত ১৯-০৩-২০১৬ তারিখে পিএম-এস্পায়ার এবং নিউ ভিশন ইনফোটেক লিমিটেড (নিউ হরাইজন চট্টগ্রাম) যৌথভাবে বন্দরনগরী চট্টগ্রামে পিএমপি ট্রেনিং এর আয়োজন করে এবং সফলতার সাথে সম্পন্ন করে।

ট্রেনিং শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ প্রদান করা হয়। সনদ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিএম-এস্পায়ার এর ম্যানেজিং ডাইরেক্টার ও সিইও আব্দুল্লাহ, এসসিটি,সিএসএম,পিএমপি, নিউ ভিশন ইনফোটেক এর ম্যানেজিং ডাইরেক্টার খুরশেদ আহমেদ চৌধুরী এবং জেনারেল মেনাজার সাজিদ হোসেন ।

পিএম-এস্পায়ার বর্তমানে ৭০টি দেশের পেশাজীবীদের সেবা দিচ্ছে এবং আগামী ডিসেম্বর ২০১৬ এর মধ্যে ১০০টি দেশে তাদের কার্যক্রম পৌঁছানোর জন্যে কাজ করে যাচ্ছে ।

বিশ্বব্যাপী প্রোজেক্ট ম্যানেজমেন্ট সার্টিফিকেশোনের চাহিদা দ্রুত বৃদ্ধি পাচ্ছে এবং পিএমপি হচ্ছে সবচেয়ে বেশি চাহিদা সম্পন্ন বিশ্বের ১নং ম্যানেজমেন্ট সার্টিফিকেশান। প্রোজেক্ট ম্যানেজমেন্ট ইন্সিটিউট, ইউএসএ, পিএমপি সার্টিফিকেশান প্রদানের একমাত্র আন্তর্জাতিক সংস্থা। পিএমপি সার্টিফিকেটধারী পেশাজীবীরা অধিকাংশ শিল্পের প্রয়োজন অনুযায়ী নির্ধারিত সময় ও বাজেটের মধ্যে প্রকল্পের কাজ শেষ করা নিশ্চিত করে থাকে। বিশ্বব্যাপী সার্টিফাইড প্রোজেক্ট প্রফেশানালদের বিশাল চাহিদা রয়েছে

এক্সাম সিম্যুলেটরটির উদ্ভাবক, পিএম-এস্পায়ার এর প্রতিষ্ঠাতা ও সিইও আব্দুল্লাহ আল মামুন,পিএমপি বলেন, “বন্দরনগরী চট্টগ্রামে ট্রেনিং এর আয়োজন করতে পেরে পিএম-এস্পায়ার গর্বিত, এই ব্যাচটিতে অনেক মেধাবী প্রশিক্ষণার্থী ছিল যারা বিশ্বের বিভিন্ন দেশে আমাদের অন্যান্য ব্যাচের প্রশিক্ষণার্থীদের মতই ভালো স্কোর করেছে। আমি বিশ্বাস করি এই ব্যাচ থাকে অনেকেই পিএমপি সনদ-প্রাপ্ত হবে এবং বিশ্ববাজারে নিজেদের অবস্থান তুলে ধরবে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.