পি৩০ সিরিজের প্রি-বুকিং শুরু হচ্ছে বাংলাদেশে

হুয়াওয়ের বহুল আলোচিত ৫জি’র ফোল্ডিং ফোন মেট এক্স বাংলাদেশ সফরের পর এবার দেশের বাজারের জন্য উন্মুক্ত করতে যাচ্ছে সম্প্রতি প্যারিসে উন্মোচিত হওয়া সাম্প্রতিক কালের সেরা স্মার্টফোন পি৩০ সিরিজ।

পি৩০ সিরিজটি আগামী ৩ এপ্রিল থেকে বাংলাদেশের বাজারে প্রি-বুকিং শুরু করতে যাচ্ছে হুয়াওয়ে । পি৩০, পি৩০ প্রো এবং পি৩০ লাইট ফোনগুলো প্রি-বুকিং এ থাকছে স্পেশাল গিফট, ডাটার বান্ডেল এবং ইএমআই সুবিধা।

পি ৩০ সিরিজের এ ফোনগুলোতে থাকছে হুয়াওয়ের দারুণ কিছু উদ্ভাবনী ফিচার। যার মধ্যে রয়েছে- হুয়াওয়ের সুপারস্পেকট্রাম সেন্সর, অপটিক্যাল সুপারজ্যুম লেন্স, হুয়াওয়ের টাইম অব ফ্লাইট ক্যামেরা, কৃত্তিম বুদ্ধিমত্তাসম্পন্ন ইমেজ স্ট্যাবিলাইজেশন প্রযুক্তি। এসব বৈপ্লবিক প্রযুক্তির কারণে হুয়াওয়ের পি ৩০ সিরিজের ফোনগুলো দিয়ে প্রত্যেকটি দৃশ্যের অতুলনীয় ছবি ও ভিডিও পাওয়া যাবে।

এর সুপার-স্পেকট্রাম সেন্সরের জন্য খুব কম আলোতেও ভালো দৃশ্য পাওয়া যাবে। এআইএস ও ওআইএস এর স্টাবিলাইজেশনের জন্য যথার্থ ও কাঙ্খিত ভিডিও ধারণ করা যাবে।

পাঁচটি রং এর ফোনগুলো হলো; ব্রেথিং ক্রিস্টাল, আম্বার সানরাইজ, অরোরা, পার্ল হোয়াইট ও ব্ল্যাক। দ্রুত ও নিরাপদভাবে আইডেনটিটি জন্য রয়েছে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আগ্রহী ক্রেতাগন আগামী ২ এপ্রিলের দিকে অফিসিয়াল প্রি-বুকি শুরুর ঘোষনার মাধ্য দিয়ে পি৩০ সিরিজের ফোনগুলোর মূল্য সহ আরো বিস্তারিত জানতে পারবেন।

 

-গোলাম দাস্তগীর তৌহিদ/৩০এম/পিজে/১৯

 

 

Please Share This Post.