পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী

পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিমকে ধন্যবাদ জানিয়ে জেলার সর্বস্তরের জনগণের আয়োজনে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে স্থানীয় টাউন ক্লাব থেকে মিছিলটি বের হয়ে শহরর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন ক্লাব চত্তর এসে এক পথসভায় শেষ হয়।

পথসভায় বক্তব্য রাখন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. হাকিম হাওলাদার, সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা ব্যবসায়ী সমিতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব, দপ্তর সম্পাদক শেখ ফিরাজ আহম্মেদ, জেলা যুবলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম পিরু, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, সদর উপজলা যুবলীগর সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ, পিরাজপুর সদর উপজলা ভাইস চেয়ারম্যান ও সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি এস এম বায়েজিদ হোসেন প্রমুখ।

এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষে একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন সরকারি সোহরাওয়ার্দী কলেজর অধ্যক্ষ প্রফেসর আলী আজম, সরকারি মহিলা কলেজর অধ্যক্ষ প্রফেসর সাইফুদ্দিন। এসময় জেলার বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান, রাজনতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

-সিনিউজভয়েস/ডেক্স/১০অক্টো./১৯

 

Please Share This Post.