পিবাজার ডট কম এর নতুন অ্যাপ

ঢাকাঃ সম্প্রতি দেশের সবচেয়ে বড় প্রপার্টির মার্কেটপ্লেস পিবাজার ডট কম তাদের নতুন অ্যাপ বাজারে ছেড়েছে। এটি এখন গুগুল প্লে স্টোরে বিনামূলে পাওয়া যাচ্ছে। এই অ্যাপটি ব্যবহার করে আপনি খুব সহজেই আপনার পচ্ছন্দমত বাড়ি, জমি কিংবা অফিস স্পেস কেনা-বেচার অথবা ভাড়ার খোঁজ–খবর জানতে পারবেন।

পিবাজার ডট কম এর নির্বাহী প্রধান মোহাম্মদ শাহীন জানান দেশের ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা দিন দিন বেড়ে চলেছে আর এর শতকরা ৯৫ ভাগই হচ্ছে মোবাইল ইন্টারনেট ব্যবহারকারী। তাদের কথা চিন্তা করেই পিবাজার ডট কম এর নতুন অ্যাপ নিয়ে এসেছে। এখানে একজন প্রপার্টি বিক্রেতা খুব সহজে শুধুমাত্র ড্রপডাউন মেনু সিলেক্ট করেই ছবিসহ প্রপার্টির বিস্তারিত তুলে ধরে বিক্রি করে দিতে পারেন অথবা ভাড়াও দিতে পারেন। অন্যদিকে একজন ক্রেতা কিংবা ভাড়াটিয়া তার পছন্দমত বিভিন্ন ক্রাইটেরিয়া সেট করে খুঁজে নিতে পারেন পছন্দের বাসা কিংবা অফিসটি।

দেশের অন্যতম অনলাইন রিয়েল এস্টেট মার্কেটপ্লেস পিবাজার ডট কম (pbazaar.com) এর নতুন এই সংস্করণটি তিনটি ভাগে ভাগ করা হয়েছে। কেনা: এখানে আপনি দেশের সকল এলাকার প্রপার্টি (এ্যাপার্টমেন্ট, জমি, বাড়ি, কমার্সিয়াল স্পেস) বিক্রয়ের খোঁজ-খবর পেয়ে যাবেন। দ্বিতীয়টি হচ্ছে ভাড়া: শহরের সকল এলাকার বাড়ি / অফিস/ মেস/ সাবলেট/ গ্যারেজ ইত্যাদি ভাড়ার খোঁজ-খবর এখানে পাবেন। তৃতীয়টি হচ্ছে প্রোজেক্ট: এখানে প্রায় ১৫০০ রিয়েল এস্টেট কম্পানির সব প্রোজেক্টের খোঁজ-খবর পাবেন।

এ ছাড়াও বেশকিছু নতুন ফিচার্স যুক্ত করা হয়েছে যেমন ফেভরেট অপসন, পছন্দের প্রপার্টি খুঁজে না পেলে রিকোয়ামেন্ট পোস্ট অপসন, প্রপার্টি আই ডি দিয়ে সার্চ আপসন এমন অনেক কিছুই।

এখন যেকোন স্মার্টফোনে খুব সহজেই এই অ্যাপটি ইনস্টল করে চলতি পথেই বাসা-বাড়ি খোঁজার প্রয়োজনীয় কাজটি সেরে নিতে পারেন। মাত্র ২.২ মেগাবাইটের এই অ্যাপটি ডাউনলোড করতে ভিজিট করুন https://goo.gl/7vohC2 অথবা গুগুল প্লেস্টোরে pbazaar লিখে সার্চ দিলেই পিবাজার ডট কম এর অ্যাপটি পাওয়া যাবে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.