পিবাজারে গল্প লিখে জিতুন স্মার্টফোন

দেশের অন্যতম এবং দেশের সবচেয়ে বড় অনলাইন রিয়েল এস্টেট মার্কেটপ্লেস পিবাজার ডট কম (pbazaar.com) গল্প লেখার প্রতিযোগিতার আয়োজন করেছে। আপনার ছোটবেলার স্মৃতি নিয়ে গল্প লিখে জিতুন স্মার্টফোন।

প্রত্যেক মানুষের ছোটবেলায় পরিবার, বন্ধুবান্ধব ও স্কুলের অনেক স্মৃতি নিয়ে মজার মজার ছোট গল্প থাকে। গল্পগুলো মনের মত করে লিখে পিবাজারে শেয়ার করুন আর জিতে নিন আকর্ষনীয় স্মার্টফোন।

www.facebook.com/pbazaarltd/ এই লিংকে গিয়ে আপনার গল্পটি কমেন্ট সাবমিট করুন। সর্বোচ্চ সংখ্যাক লাইক ও কমেন্ট যার গল্পে থাকবে তাকেই দেয়া হবে পুরস্কার।

আর মাত্র একদিন বাকি ৩১ জুলাই রাত ১২ পর্যন্ত এই প্রতিযোগিতায় অংশগ্রহন করার সুযোগ থাকবে। এর পর ফলাফল আনুষ্ঠানিকতার মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

পিবাজার ডট কম এর নির্বাহী প্রধান মোহাম্মদ শাহীন জানান, প্রত্যেকটা মানুষের জীবনে ছোট বেলা নিয়ে অনেক গল্প থাকে। অনেকের সুযোগ না থাকার করনে গল্পগুলো বলা হয় না, তাই আমরা স্মৃতি গুলো মনে করে দিতেই এই আয়োজন করেছি।

পিবাজার ডটকমের (pbazaar.com) মাধ্যমে দেশের সকল এলাকার প্রপার্টি (এ্যাপার্টমেন্ট, জমি, বাড়ি, কমার্সিয়াল স্পেস) বিক্রয়ের খোঁজ-খবর পাবেন। শহরের সকল এলাকার বাড়ি / অফিস/ মেস/ সাবলেট/ গ্যারেজ ইত্যাদি ভাড়ার খোঁজ-খবর এখানে পাবেন এবং প্রায় ১৫০০ রিয়েল এস্টেট কম্পানির সব প্রোজেক্টের খোঁজ-খবর পিবাজারের মিলবে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.