পিকাবু ডটকমে মেগা অফার

উৎসবমুখর পরিবেশে নতুন বছরকে স্বাগত জানাতে হ্যান্ডসেট, কম্পিউটার, টিভি, আসবাবপত্র এবং রান্নঘরের প্রয়োজনীয় কেনাকাটার ক্ষেত্রে আকর্ষণীয় ‘নিউ ইয়ার মেগা অফার’ চালু করেছে দেশের জনপ্রিয় অনলাইন শপ পিকাবু ডটকম (pickaboo.com)।

অফার চলাকালীন সময়ের মধ্যে সবচেয়ে বেশি কেনাকাটা করে গ্রাহকরা পাবেন ঢাকা-ব্যাংকক-ঢাকা, ঢাকা-কোলকাতা-ঢাকা এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা টিকিট জেতার সুযোগ। সবচেয়ে বেশি কেনাকাটা করা চারজনকে মাস্টারকার্ডের পক্ষ থেকে দেয়া হবে ১০ হাজার টাকা এবং ৫ হাজার টাকার প্রি-পেইড কার্ড।

২৭ ডিসেম্বর, ২০১৬ থেকে শুরু হয়ে ৩১ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত চলবে পিকাবু’র এ অফার।

নতুন বছরের শুরুতে জীবনে পরিবর্তন আনতে চায় অনেকেই। এ সময়টিতেই সুযোগ থাকে নতুন কিছু পাওয়ার মাধ্যমে বছরটা শুরু করার। আর তাই এখনই সময় কম্পিউটারের সামনে বসে জীবনধারা বদলে দেয়ার মতো তালিকা তৈরি করে অনলাইনে অর্ডার দেয়ার। ভালো কিছুর জন্য যেকেউ সহজেই চাইলে তার জীবনকে পরিবর্তন করে নতুন করে সাজাতে পারবে পিকাবু ডটকমকে সঙ্গে নিয়ে।

ঢাকায় বসবাসকারী গ্রাহকরা সর্বোচ্চ ৪৮ ঘন্টা এবং ঢাকার বাইরের গ্রাহকরা সর্বোচ্চ ৭২ ঘন্টার মধ্যে অর্ডারকৃত পণ্য হাতে পেয়ে যাবেন। গ্রাহকরা ক্যাশ-অন-ডেলিভারি (সিওডি), অনলাইন পেমেন্ট কিংবা ইএমআই বা কিস্তির মাধ্যমে মূল্য পরিশোধ করার সুযোগ পাবেন। ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল), ষ্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক (এসসিবি), ব্র্যাংক ব্যাংক, মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংক (এমটিবি), সাউথইস্ট ব্যাংক (এসবি) ব্যাংকের এবং আমেরিকান এক্সপ্রেস (অ্যামেক্স) ক্রেডিট কার্ড গ্রাহকরা ০% ইন্টারেস্ট বা সুদে সর্বোচ্চ ছয় মাসের কিস্তি সুবিধা নিতে পারবেন।

এছাড়া পণ্য পছন্দ না হলে কিংবা পণ্যে কোনো ক্রুটি থাকলে তা পণ্য ক্রয়ের তিনদিনের মধ্যে পিকাবু’র ইজি রিটার্ন পলিসির আওতায় ফেরত দিতে পারবেন গ্রাহকরা। উল্লেখ্য, বিশ্বব্যাপী সমাদৃত পেমেন্ট গেটওয়ে মাস্টারকার্ড-এর সঙ্গে মিলে উক্ত অফার সবার জন্য শুরু করেছে পিকাবু ডটকম।

প্রায় ৬ হাজার ইলেক্ট্রনিক পণ্যসহ হরেক রকম পণ্যের সমাহার নিয়ে দেশের জনপ্রিয় অনলাইন শপ পিকাবু ডটকম গ্রাহকদের জন্য সর্বোচ্চ তিনদিনের ইজি রিটার্ন পলিসি নিশ্চিৎ করেছে, যা অল্প সময়ে সাইটটিকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছে। পিকাবু সর্বোৎকৃষ্ট গ্রাহক সেবায় বিশ্বাসী। ‘ডেলিভারিং হেপিনেস’ শ্লোগান নিয়ে পিকাবু ডটকম বর্তমানে সারা বাংলাদেশে গ্রাহকদের পণ্য সরবরাহ করছে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.