পিকাবু ডটকমে দেশের বৃহত্তম অনলাইন মোবাইল মেলা

ঈদকে সামনে রেখে পিকাবু ডটকম (https://pickaboo.com) আয়োজন করতে যাচ্ছে দেশের বৃহত্তম মোবাইল মেলা। সম্পূর্ণ অনলাইনভিত্তিক এই মেলা শুরু হবে আগামী ২৫ আগস্ট, ২০১৬।

অনুষ্ঠিতব্য এই মেলা উপলক্ষ্যে ২১টি বিশ্বসেরা ব্র্যান্ডের ৬০টিরও বেশি ফোনের ওপর থাকছে অবিশ্বাস্য মূল্যছাড় ও দুর্দান্ত অফার। ঈদ উপলক্ষ্যে গ্রাহক যেন নিজের জন্য কিংবা প্রিয়জনের জন্য পছন্দের মোবাইল ফোনটি কিনতে পারে সে লক্ষ্যে পিকাবু ডটকম সম্পূর্ণ অরিজিনাল ফোনের ওপর দিচ্ছে সর্বোচ্চ ৬৫% পর্যন্ত ছাড়।

গ্রাহকেরা তাদের অর্ডারকৃত ফোন ঢাকার মধ্যে সর্বোচ্চ ৪৮ ঘণ্টা এবং ঢাকার বাইরে সর্বোচ্চ চারদিনের মধ্যে হাতে পেয়ে যাবেন। অনলাইন পেমেন্ট ছাড়াও গ্রাহকদের সুবিধার্থে রাখা হয়েছে ক্যাশ অন ডেলিভারি। ত্রুটিপূর্ণ পণ্য এমনকি পণ্য পছন্দ না হওয়া সাপেক্ষে রয়েছে সহজ রিটার্ন পলিসি।

অনলাইন মোবাইল মেলা প্রসঙ্গে পিকাবু ডটকমের প্রধান পরিচালন কর্মকর্তা বলেন, ‘শত ব্যস্ততার মাঝে অনেক সময় ক্রেতারা তাদের পছন্দমত ফোন কেনার সুযোগ পেয়ে উঠেন না। তাই আমাদের এই প্রচেষ্টা, যাতে করে ঘরে বসেই অরিজিনাল হ্যান্ডসেটগুলো সাশ্রয়ী মূল্যে পেতে পারেন আমাদের সম্মানিত কাস্টমাররা। জ্যাম-ভিড় না ঠেলে পরিবারের সময়টুকু পরিবারের জন্যই থাকুক আর সঠিক প্রডাক্ট খুঁজে বের করার দায়িত্বটুকু থাকুক আমাদের কাঁধেই।’

উল্লেখ্য, আগামী ৩ সেপ্টেম্বর, ২০১৬ পর্যন্ত চলবে সর্ববৃহৎ এই অনলাইন মোবাইল মেলা।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.