পিকাবুতে ৭৯% পর্যন্ত মূল্য ছাড়ে হোম অ্যাপ্লায়েন্স পণ্য

আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে অনলাইনে দেশের বৃহত্তম হোম অ্যাপ্লায়েন্স ফেস্টিভাল আয়োজন করেছে জনপ্রিয় ই-কমার্স সাইট পিকাবু ডটকম। ৪৭টি ব্র্যান্ডের টিভি, ফ্রিজ ও এসিসহ প্রায় ১,১০০ পণ্যের ওপর সর্বোচ্চ ৭৯% ছাড়ের অফার নিয়ে শুরু হয়েছে পিকাবু ডটকমের এই অনলাইন উৎসব।

ক্রেতারা পিকাবু ডটৎকম থেকে সবধরনের ব্র্যান্ডের পণ্য ক্রয় করতে পারবেন। ক্রেতাদের শুধুমাত্র পিকাবু ডটকমের সাইটে গিয়ে অর্ডার করলে ঢাকার ভেতরে সর্বোচ্চ ৪৮ ঘন্টা এবং ঢাকার বাইরে সর্বোচ্চ ৯৬ ঘন্টার মধ্যে পৌঁছে যাবে ক্রয়কৃত পণ্য।

সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার হচ্ছে অনলাইনে পেমেন্ট করার ক্ষেত্রে দ্য সিটি ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের জন্য পিকাবু ডট কমে আছে ০% ইন্টারেস্টে ইএমআই বা সহজ কিস্তি সুবিধা। এছাড়া ডেবিট কার্ড ও ক্যাশ অন ডেলিভারি সুবিধাতো থাকছেই। এছাড়া ক্রয়কৃত পণ্যে কোনো ক্রটি থাকলে তা পণ্য ক্রয়ের তিন দিনের মধ্যে অভিযোগ করলে তা ফেরৎ নিয়ে আরেকটি নতুন পণ্য দিয়ে পরিবর্তন করা হবে।

পিকাবু ডটকম গ্রাহকের সন্তুষ্টির ওপর প্রাধান্য দিয়ে থাকে। ঘরে কিংবা অফিসে বসে গ্রাহকরা পিকাবু ডটকমের পণ্য যাচাই করতে পারবেন, ফলে বেঁচে যাবে গ্রাহকের গুরুত্বপূর্ণ সময়। http://goo.gl/GFoPbv সাইটে গিয়ে কিংবা পিকাবু ডটকমের হটলাইন নম্বরে কল করে অর্ডার করলে কম সময়ের মধ্যেই ঘরে পৌঁছে যাবে অর্ডারকৃত পণ্য।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.