পিকাবু’তে রিভ ইন্টারনেট সিকিউরিটি ফ্রি !

একই ডিভাইসকে ল্যাপটপ, আবার ট্যাবলেট পিসি হিসাবে ব্যবহারের সুবিধাসহ জেডবুক ডব্লিউ টু ইন ওয়ান এখন বাংলাদেশেও পাওয়া যাচ্ছে। মাসিক মাত্র ১,৪১৬ টাকা কিস্তিতে জেডবুক ডব্লিউ টু ইন ওয়ান বিক্রি করছে দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান পিকাবু ডট কম। সঙ্গে এক বছর মেয়াদের রিভ ইন্টারনেট সিকিউরিটি, ওয়্যারলেস মাউস এবং ১৬ জিবি পেনড্রাইভ থাকছে ফ্রি। আর এতে সাশ্রয় হবে ২,৩৯০ টাকা।

প্রতিষ্ঠানসূত্রে জানা গেছে, ১.৮৩ গিগাহার্জ ইন্টেল প্রসেসরসমৃদ্ধ জেডবুক টু ইন ওয়ান ল্যাপটপ কাম ট্যাব এসেছে জেনুইন উইন্ডোজ টেনসহ। এইচডিএমআই, ৩.৫ মিমি জ্যাক, দুই ধরণের ইউএসবি সংযোগ, ব্লুটুথ, ওয়াইফাই ও মাইক্রো এসডি কার্ড সংযুক্তির সুবিধাসহ জেডবুক টু ইন ওয়ানে আছে ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ। ১০.১ ইঞ্চি মাপের পর্দায় ১২৮০*৮০০ হাই ডেফিনিশন এই ল্যাপটপ কাম ট্যাব একবার চার্জ দিয়ে একটানা ৮ ঘণ্টা পর্যন্ত বিদ্যুৎ ছাড়াই ব্যবহার করা যায়।

উন্নত হার্ডওয়্যারের পাশাপাশি নিরাপদ ইন্টারনেট অভিজ্ঞতায় জেডবুক ডব্লিউ টু ইন ওয়ান ল্যাপটপের সঙ্গে উপহার হিসাবে পাওয়া রিভ ইন্টারনেট সিকিউরিটিও দিচ্ছে দারুণ সব ফিচারস ও পারফর্মেন্স।

অন্যান্য অ্যান্টিভাইরাসের নজরদারি কার্যক্রমে কেবল নির্দিষ্ট ওয়েবসাইট ব্লক করা গেলেও একমাত্র রিভ অ্যান্টিভাইরাসের অ্যাডভান্সড প্যারেন্টাল কন্ট্রোলে ক্যাটাগরি ও টাইমবেসড ব্লকিংয়ের পাশাপাশি রয়েছে সার্ভেইলেন্সের সুযোগ। এতে ইন্টারনেটে কী ব্রাউজ করা হচ্ছে তা লাইভ নোটিফিকেশনের মাধ্যমে জানার পাশাপাশি চাইলে সঙ্গে থাকা ফ্রি মোবাইল অ্যাপ দিয়ে দূর থেকে নিয়ন্ত্রণও করা যায়।

ভাইরাস শনাক্ত ও অপসারণে সর্বাধিক উপযোগী রিভ অ্যান্টিভাইরাস টার্বো স্ক্যানিং প্রযুক্তি সমৃদ্ধ বলে পিসি ‘স্লো’ না করেই নিশ্চিত করে সার্বক্ষণিক পরিপূর্ণ নিরাপত্তা। এছাড়াও, নিরবিচ্ছিন্ন গ্রাহকসেবায় রিভ অ্যান্টিভাইরাস টেলিফোন ও ইমেইলে সাপোর্টসহ আরও দিচ্ছে ২৪*৭ www.reveantivirus.com লাইভ চ্যাট সার্ভিস।

পিকাবু ডট কম থেকে অনলাইনে মূল্য পরিশোধের পাশাপাশি ক্রেডিট কার্ডে ১২ মাসের কিস্তিতে ১,৪১৬ টাকা করে কিংবা ৩-দিনের সহজ রিটার্নিং পলিসিতে ক্যাশ অন ডেলিভারিতে মাত্র ১৬,৯৯০ টাকায় জেডবুক ডব্লিউ টু ইন ওয়ান ক্রয় করতে ভিজিট করুন  https://www.pickaboo.com/zedbook-w-2-in-1-convertable.html ওয়েব ঠিকানা।

-সিনিউজভয়েস ডেক্স 

Please Share This Post.