পিকাবুতে আইলাইফ পিসির সঙ্গে প্রিন্টার উপহার!

ঈদ উপলক্ষে যুক্তরাষ্ট্র ভিত্তিক জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড আইলাইফের জেড পিসির (অল ইন ওয়ান পিসি) সঙ্গে উপহার হিসেবে প্রিন্টার দিচ্ছে দেশের শীর্ষ ই-কমার্স পোর্টাল পিকাবু ডট কম। ১৭.৩ ইঞ্চি টাচ স্ক্রিন অল-ইন-ওয়ান পিসিটিতেত রয়েছে ফুল এইচডি ডিসপ্লে। আইলাইফ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন জানান, জেনুইন উইন্ডোজ ১০ সমৃদ্ধ ডিভাইসটিতে রয়েছে ৫০০ জিবি হার্ডডিস্ক যা প্রয়োজনে বর্ধিত করা যায়।

এতে রয়েছে ২.৪০ গিগাহার্জ গতির ডুয়াল কোর ইন্টেল প্রসেসর, ওয়াইফাই, বল্গুটুথ ল্যান পোর্ট, একটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি ২ পোর্ট, একটি ইউএসবি থ্রি পোর্ট, একটি অডিও কম্বো জ্যাক, একটি এইচডিএমআই পোর্ট এবং একটি কার্ড রিডার। এছাড়াও স্পিকার ও ওয়েবক্যাম রয়েছে। বাড়তি সুবিধা দিতে থাকছে তারবিহীন কিবোর্ড ও মাউস, যা পিসির সাথে সম্পহৃর্ণ বিনামহৃলে পাওয়া যাবে। পিকাবু থেকে আইলাইফের অল ইন ওয়ান জেড পিসিটি কিনলে এইচপি ব্র্যান্ডের চমৎকার একটি প্রিন্টার উপহার হিসেবে পাওয়া যাবে। এছাড়া ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্লিতেও কেনা যাবে। এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি সহ দাম ২৯ হাজার ৯৯০ টাকা। বিস্তারিত  https://www.pickaboo.com/zedair-all-in-one-pc-silver.html ঠিকানায়।

নাসির উদ্দিন জানান, সাশ্রয়ী দামের ম্যাক সদৃশ কম্পিউটারটি যেকোনো অফিসিয়াল কাজ খুব সহজেই করা যাবে। টাচ স্ক্রীন সুবিধা থাকায় ফিঙ্গার ব্যাবহার করে পিসিতে কমান্ড দেওয়া যাবে। পিক্সেলের পরিমাণ ও বাজেট অনুযায়ী, টাচ ডিসপেল্গ পিসিটির অন্যতম বড় ফিচার।

শিক্ষার্থী কিংবা সদ্য চাকুরিতে যোগ দিয়েছে সবারই অ্যাসায়েনমেন্ট বা প্রেজেন্টেশান তৈরি করতে গিয়ে যখন তখন লাইব্রেরি কিংবা দোকানির কাছে ধরণা দেয়াটা বিরক্তিকর মনে হতেই পারে। একইভাবে বসের টেবিলে থাকা হালকা-পাতলা গড়নের পিসি ও প্রিন্টার দেখে আপনারও কেনার সাধ জাগাটা অমহৃলক নয়। কিন্ত সাধ্য না থাকায় কেবল কপালের দোষ দিয়েও যেন প্রবোধ মেলে না। আপনার জীবনকে সহজ ও গতিময় করার জন্য অনলাইন শপ পিকাবু দিচ্ছে পিসির সাথে প্রিন্টার ফ্রী যা আপনার প্রয়োজনীয় ব্যক্তিগত ও অফিসের কাজ গুলো কম সময়ের মধ্যে সম্পন্ন করতে সাহায্য করবে।

প্রথম দর্শনে পিসিটি আইম্যাক বলে মনে হতে পারে। কেননা উজ্জ্বল হৃপালী রঙের জেড অল ইন ওয়ান পিসি একই রকম পাতলা।

ফাইবার ও মেটাল দিয়ে তৈরি সিলভার কালারের জেড পিসি দেখতে খুবই সুন্দর, মসৃণ ও আকর্ষণীয়। ওজন কম হওয়ায় এই পিসিটি সহজে বহন করা যায়। জেড পিসির বিল্ড কোয়ালিটি খুবই চমৎকার ও টেকসই। অ্যালুমিনিযাম এবং মেটাল বডি খুবই নিখুত। এই ল্যাপটপে ইন্টেলের পাওয়ারফুল প্রসেসর এপোলো লেক ব্যাবহার করা হয়েছে। ২.৪০ গিগাহার্জ গতির ডুয়াল কোর প্রসেসরটি মহৃলত দৈনন্দিন অফিস ও পারসনাল কাজের জন্য বেশ ভালো পারফরমেন্স দিবে।

ফটোশপ ও ভিডিও এডিটিং সফটওয়ারের কাজ স্বাচ্ছন্দে করা যাবে। অফিসের কাজ, ব্রাউজিং ও ভিডিও দেখার মত কাজ সহজেই করা যায়।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.