পিএমআই বাংলাদেশের বার্ষিক সাধারণ সভা

৩১ জুলাই, ঢাকায় মহাখালী ডিওএইচএসে পিএএমআই বাংলাদেশ চ্যাপ্টার এর বার্ষিক সাধারণ সভা ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

সভায় বর্তমান নির্বাহী কমিটির সদস্যগণ- মোহাম্মদ জহিরুল ইসলাম (সভাপতি), ওমর এফ খন্দকার (পরিচালক-প্রশাসন), আশফাক এ মোহিব (পরিচালক-অর্থ ও অডিট), শামীমা বেগম (পরিচালক-পেশাগত উন্নয়ন), জেসমিন খান (পরিচালক- প্রোগ্রাম এবং স্পন্সরশিপ), আবদুল্লা আল মামুন (পরিচালক-সদস্যতা ও সার্টিফিকেশন),  অন্বেষা আহমেদ (পরিচালক-বিপণন ও জনসংযোগ); বর্তমান সদস্যদের সঙ্গে আর্থিক প্রতিবেদনসহ তাদের কৃতিত্ব এবং ভবিষ্যতে কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন।

১৯৬৯ সালেপ্রতিষ্ঠিত প্রজেক্ট ম্যানেজমেন্ট ইনস্টিটিউট (পিএমআই) ২০৬টি দেশের ৫ লাখেরও বেশি সদস্যের সঙ্গে প্রকল্প ব্যবস্থাপনার জন্য বিশ্বের সর্ববৃহৎ অলাভজনক প্রতিষ্ঠান। পিএমআই গ্লোবাল অ্যাডভোকেসি, সহযোগিতা, শিক্ষা ও গবেষণা মাধ্যমে বিশ্বের প্রায় ২৫ মিলিয়ন জনসংখ্যার পেশাদার কর্মীদের জন্য মূল্য প্রদান করে।

পিএমআই বাংলাদেশ চ্যাপ্টার তার সদস্যদের এবং প্রকল্প ব্যবস্থাপনার জন্য বিভিন্ন শিল্পের সহকর্মীদের সঙ্গে সাক্ষাত করতে এবং মাসিক অনুষ্ঠান, বিশেষ কর্মশালা এবং নিউজলেটার প্রকাশনার মাধ্যমে তাদের প্রকল্প পরিচালনার জ্ঞান ও দক্ষতা উন্নত করার উপায় প্রদান করে। আরো জানতে ভিজিট : www.pmibdchapter.org

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.