পিঅ্যান্ডজি’র সব পণ্য পাওয়া যাবে দারাজ ডটকমে

 

বিশ্বের শীর্ষ ব্র্যান্ড পিঅ্যান্ডজি’র সকল সৌন্দর্য ও স্বাস্থ্য পণ্য এখন থেকে দেশের খ্যাতনামা অনলাইন শপিং সাইট দারাজ ডটকম ডটবিডিতে (www.daraz.com.bd/p-g/) পাওয়া যাবে।

দারাজ বাংলাদেশ লিমিটেড (www.daraz.com.bd) ও বাংলাদেশে প্রক্টর অ্যন্ড গ্যাম্বলের অনুমোদিত পরিবেশক ইন্টারন্যাশনাল ব্র্যান্ডস লিমিটেড (আইবিএল) এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দিয়েছে।

সংবাদ সম্মেলনে ইন্টারন্যাশনাল ব্র্যান্ডস লিমিটেডের বিজনেস হেড দিব্যেন্দু দাস গুপ্ত বলেন, ‘আমরা সব সময় গ্রাহকের সুবিধা বিবেচনা করে তাদের কাছে সেরা পণ্যটি পৌঁছে দেয়া সহজ করতে চাই। সে জন্য আমরা দারাজ ডটকম ডটবিডির সঙ্গে যুক্ত হয়েছি। এতে করে আমরা আমাদের গুরুত্বপূর্ণ গ্রাহকদের দোরগোড়ায় নির্ভরযোগ্য ব্র্যান্ড প্রডাক্ট—জিলেট, হেড অ্যান্ড শোল্ডার, ওলে, হুইসপার, প্যামপারস ও ওরাল-বি পৌঁছে দিতে সক্ষম হব।’

দারাজ বাংলাদেশ লিমিটেডের সিইও ও সহ-প্রতিষ্ঠাতা সুমিত সিং বলেন, ‘বাংলাদেশের মানুষের প্রয়োজনের দিকটি মাথায় রেখে সঠিক মূল্যে আস্থাশীল, ব্র্যান্ডের নতুন ও আসল পণ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দিয়ে অনলাইন শপিং জগতে দারাজ ডটকম ডটবিডি দেশের অন্যতম শীর্ষ অবস্থানে পৌঁছেছে। জনপ্রিয় ও আস্থাশীল ব্র্যান্ডের তালিকায় পিঅ্যান্ডজি যোগ করতে পেরে আমরা আনন্দিত এবং নতুন এই স্বাস্থ্য ও সৌন্দর্য পণ্যের দিকে ক্রেতাদের ব্যাপক সাড়া পাওয়া যাবে বলে আমাদের বিশ্বাস। এর ফলে দারাজ ডটকম ডটবিডি থেকে কেনা-কাটার ক্ষেত্রে আরো একটি সুবিধা সুযোগ যোগ হল।’

সংবাদ সমেম্মলনে দারাজ এশিয়ার কো-সিইও বিআরকে মিক্কেলসেন, আইবিএল’র হেড অব সেলস মাহবুব-ই-খোদাসহ দারাজ ও আইবিএল’র পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে এখন থেকে দারাজ ডটকমে ক্রেতারা জিলেট, প্যান্টিন, ওলে, হেড অ্যান্ড শোল্ডার, প্যাম্পারস ব্র্যান্ডের মানসম্মত পণ্য কিনতে পারবেন। এছাড়া দারাজ ডটকম থেকে বিশেষ দামে বিশেষ কম্বো প্যাকেজ উপভোগ করতে পারবেন গ্রাহকরা। পণ্যের দাম ১২৫ থেকে ১৫০০ টাকার মধ্যে।

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.