পাবজি মোবাইল ক্লাব ওপেনে স্মার্টফোন সরবরাহ করবে ভিভো

বিশ্বের সবচেয়ে বড় মোবাইল গেমস পাবজির  সাথে চুক্তিবদ্ধ হয়েছে বহুজাতিক চীনা মোবাইল কোম্পানি ভিভো। আসন্ন পাবজি মোবাইল ক্লাব ওপেন ২০১৯-এর টাইটেল স্পন্সর হিসেবে ভিভো এই টুর্নামেন্টে স্মার্টফোন সরবরাহ করবে।

এই টুর্নামেন্টে বাংলাদেশসহ বিশ্বের ১০টি অঞ্চলের বিভিন্ন দেশের গেমাররা অংশগ্রহণ করবেন। টুর্নামেন্টের মোট পুরস্কার মূল্য ২ কোটি ৫০ লাখ মার্কিন ডলার।

গ্রাহকদের সেরা সেবা দিতে ভিভো ই-স্পোর্টস ইন্ডাস্ট্রিতে প্রধান ব্রান্ড হিসেবে উন্নতি করছে। ভিভো ও পাবজির মধ্যে এ অংশীদারিত্ব মোবাইল গেমস ও স্মার্টফোনের ইতিহাসে একটি বড় মাইলফলক। টেনসেন্ট গেমস ও পাবজি করপোরেশনের তৈরি গেমসটির প্রতিটি ডাউনলোডের বিপরীতে ২০ কোটির বেশি ভক্ত রয়েছে। অন্যতম বড় মোবাইল গেমিং টুর্নামেন্ট পাবজি মোবাইল ক্লাব ওপেনের সাথে অংশীদারিত্বের মাধ্যমে ভিভোর দর্শন ও লক্ষ্য সাথে বৈশ্বিক গেমারদের কাছে পৌঁছে যাবে।  উদ্ভাবনী এবং স্টাইলিস ব্রান্ড হিসেবে এই পার্টনারশিপ ভিভোর শক্তিকে আরো সুদৃঢ় করবে এবং গ্রাহকদের অভিজ্ঞতার মাধ্যমে সমৃদ্ধ হবে।

টেনসেন্ট গেমসের মহাব্যবস্থাপক (গ্লোবাল পাবলিশিং বিভাগ) ভিনসেন্ট ওয়াং বলেন, ভিভোর সাথে অংশীদারিত্বে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। উদ্ভাবন ও গ্রাহকদের চাহিদাকে অগ্রাধিকার দেয়ার ক্ষেত্রে ভিভোর তুলনা নেই। এই পার্টনারশিপ আমাদের প্লেয়ার এবং ফ্যানদের প্রতি আমাদের সেবার প্রতিশ্রুতিকে আরও জোরালো করবে। এটি কেবলমাত্র যাত্রার শুরু। আমরা ভিভোর মত এই খাতের নেতৃস্থানীয় কোম্পানিগুলোর সাথে সম্পর্ক সামনে এগিয়ে নিতে চাই।

২০১৮ সালে দুবাইয়ে অনুষ্ঠিত পাবজি মোবাইল স্টার চ্যালেঞ্জ ২৩ কোটির বেশি দর্শক দেখেছেন। এতে ৫ হাজারের বেশি লোক সরাসরি সম্প্রচারে যুক্ত হয়। গত ২২ মার্চ পাবজি মোবাইল ক্লাব ওপেন ২০১৯-এর কোয়ালিফাই রাউন্ড শুরু হয়েছে। স্প্রিং পর্বের বৈশ্বিক ফাইনাল আগামী জুলাইয়ে এবং ফল পর্বের ফাইনাল ডিসেম্বরে অনুষ্ঠিত হবে।

-সিনিউজভয়েস/জিডিটি/২৮এম/১৯

Please Share This Post.