পান্ডা সিকিউরিটি বিক্রয়ে সেরা অরেঞ্জ কম্পিউটার

স্প্যানিশ কম্পিউটার অ্যান্টিভাইরাস ব্র্যান্ড ‘পান্ডা সিকিউরিটি সেরা সেলস পার্টনার ২০১৬’ নির্বাচিত হয়েছে অরেঞ্জ কম্পিউটার।

বাংলাদেশে পান্ডা সিকিউরিটির পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেডের উদ্যোগে ২২ মে, নেপালের পোখারা শহরের ল্যান্ডমার্ক হোটেলে অনুষ্ঠিত ‘পান্ডা বিজনেস সম্মেলন-২০১৭’ এ অরেঞ্জ কম্পিউটারকে পান্ডা সিকিউরিটি সেরা সেলস পার্টনার ২০১৬ ঘোষণা করা হয়।

অরেঞ্জ কম্পিউটারের স্বত্বাধিকারী মোবারক হোসেন রাকিনের হাতে ‘সেরা সেলস পার্টনার-২০১৬’ ক্রেষ্ট তুলে দেন গ্লোবাল ব্র্যান্ড প্রা. লিমিটেডের এলিফেন্টরোড শাখার ব্রাঞ্চ ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ এবং সলাইমান আহমেদ জিসান এবং রাশিদ আল মামুন।

এছাড়াও দেশব্যাপী পান্ডা সিকিউরিটির প্লাটিনাম পার্টনার সিহেবে এবসুলেট এইটি, জননী কম্পিউটার, পাওয়ার লাইন কম্পিউটার, অরেঞ্জ কম্পিউটার, হাই ফাই কম্পিউটার, স্মার্ট ভিউ কম্পিউটার, জেএস কম্পিউটার, সুমন কম্পিউটার এবং গোল্ড পার্টনার হিসেবে কম্পিউটার সিটি, পিসি ওয়ার্ড, চিফ টেকনোলজি, কম্পিউটার ক্লিনিক, কনা কম্পিউটার, সরকার ইন্টারন্যাশনাল, সাকসেস কম্পিউটার, ফরাইজি কম্পিউটার, স্বদেশ কম্পিউটার, আই-কন কম্পিউটার এর স্বত্বাধিকারীগণ ক্রেষ্ট গ্রহণ করেন।

‘পান্ডা বিজনেস সম্মেলন-২০১৭’ অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের জন্য ছিল বার-বি-কিউ পার্টি ও জমকালো নিত্যপরিবেশনা। অনুষ্ঠানটির সার্বিক দ্বায়িত্ব ও উপস্থাপনায় ছিলেন পান্ডা সিকিউরিটি বাংলাদেশ প্রোডাক্ট ম্যানেজমেন্ট এক্সিকিউটিভ রাশিদ আল মামুন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.