পাঠাও রাইডাদের জন্য উই স্মার্টফোনে বিশেষ অফার

সম্প্রতি উই (আমরা হোল্ডিংস লিঃ) এবং পাঠাও-এর মধ্যকার একটি সমঝোতা চুক্তি সম্পন্ন হয়েছে যার আওতায় পাঠাও-এর রাইডার ও ক্যাপ্টেনরা উচ্চ মানের হ্যান্ডসেটগুলো কেনার ক্ষেত্রে আকর্ষণীয় অফার পাবেন।

গুলশানে অবস্থিত পাঠাও কার্যালয়ে এই সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উই-এর পক্ষ থেকে অপারেশনস বিভাগের জেনারেল ম্যানেজার এ. এম এহসান-উল-হক ও পাঠাও-এর পক্ষ থেকে রাইডস বিভাগের ভাইস প্রেসিডেন্ট কিশওয়ার আহমেদ হাশেমী চুক্তিতে স্বাক্ষর করেন ।

ছবিতে (বাম থেকে ডানে) – জামিউল ইসলাম রাহাত, বিজনেস ডেভলপমেন্ট, পাঠাও; মুনতাসির আহমেদ, ডিজিএম-ব্রান্ড এবং কমিউনিকেশন, আমরা; ওয়াহিদুল ইসলাম, এক্সিকিউটিভ, বিজনেস ডেভলপমেন্ট, পাঠাও; কাজী সোহেল শরীফ, হেড অফ কর্পোরেট অ্যাান্ড আইওটি, আমরা; এ. এম এহসানুল হক, জিএম, অপারেশনস, আমরা; আহসানুর রহমান, ম্যানেজার, বিজনেস ডেভলপমেন্ট, আমরা; রিয়াজ উদ্দিন আহমেদ, ডিরেক্টর অফ রাইডার অ্যাকুইসিশন, পাঠাও; ইফতেজার সাঈদ, ডিরেক্টর অফ বিজনেস ডেভলপমেন্ট, পাঠাও; কিশওয়ার আহমেদ হাশেমী, ভিপি রাইডস, পাঠাও; গোলাম ইশফাক, ম্যানেজার অফ বিজনেস ডেভলপমেন্ট, পাঠাও; মাহফুজুল আমিন শেখ, প্রোজেক্ট ম্যানেজার, পাঠাও।

 

– সিনিউজভয়েস ডেস্ক


Please Share This Post.